ভোলায় হরিজন সম্প্রদায়ের মাঝে জেলা পুলিশের মানবিক সহায়তা

প্রচ্ছদ » জেলা » ভোলায় হরিজন সম্প্রদায়ের মাঝে জেলা পুলিশের মানবিক সহায়তা
রবিবার, ২ মে ২০২১



স্টাফ রিপোর্টার ॥
করোনা প্রাদুর্ভাবের কারণে কর্মহীন  হয়ে পড়া হরিজন সসম্প্রদায়ের মাঝে মানবিক সহায়তা দিয়েছে  ভোলা জেলা পুলিশ। রবিবার (২ মে) দুপুরে শহরের গজনবী স্টেডিয়াম মাঠে সামাজিক দূরত্ব বজায়  রেখে এসব খাদ্য সামগ্রি বিতরণ করেন এ মানবিক সহায়তা প্রধান করা হয়। এ সময় তাদের মাঝে চাল, ডাল, তৈল, আলু খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মানবিক সহায়তা প্রধান করেন, বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার) পিপিএম। জেলা সদরের অর্ধশতাধিক হরিজন পরিবারকে এ মানবিক সহায়তা দেয়া হয়।

 

---

এ সময় জেলা পুলিশ সুপার সরকার মোঃ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: মহসিন আল ফারুক, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন, ওসি তদন্ত আরমান হোসেন সহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি শফিকুল ইসলাম বলেন, করোনায় পাশ্ববর্তি দেশ ও আমেরিকা-ইউরোপ  দেশগুলোর তুলনায় আমাদের দেশ অনেক ভালো আছে। এটি সম্ভব হয়েছে  আমাদের সরকার প্রধানমন্ত্রীর সুদুর প্রসারি চিন্তা-ভাবনা এবং কার্যক্রমের জন্য। আমাদের ইন্ডাট্রি চালু রয়েছে,দেশের অর্থনীতি সচল আছে। করোনার কারনে অনেকেই কষ্টে দিন কাটাচ্ছেন, তাদের সবার পাশে মানবিক সহায়তা নিয়ে দাড়াতে হবে।
সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জানিয়ে তিনি আরো বলেন, আমরা যে অবস্থায় থাকিনা কেন, সবাই সামাজিক দুরত্ব মেনে চলবো, অপ্রয়োজনে বাইরে না গিয়ে নিজেও সুরক্ষা থাকবো অন্যকেও সুরক্ষা রাখবো। কেউ একটু অসুস্থ্য হলেই যেন সাথে সাথে হাসপাতালে গিয়ে পরীক্ষা করাবেন। এ সময় সবাইকে করোনা টিকা নেয়ার আহ্বান জানিয়ে বলেন, একদিন আমরা সবাই করোনা মুক্ত হবে। বাংলাদেশ যেভাবে এগিয়ে গেছে ঠিক সেভাবেই এগিয়ে যাবে। করোনাভাইরাস মোকাবেলায় জনসাধারণকে আতঙ্কিত না হয়ে বাইরে না যাওয়ার জন্য সবাইকে পরামর্শ দিয়েছে এছাড়াও করোনাভাইরাস সতর্কতায় সরকারের বিভিন্ন বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানিয়েছে তারা।
আমাদের এ অল্প কিছু অনুদান তাদের জন্য অনেকটা উপকার হবে। তিনি বলেন,দেশের শিল্পপতি ও বিত্তশালীরা  এসময়  এগিয়ে আশার আহবান জানান।

বাংলাদেশ সময়: ২০:৪১:১২   ৩৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ