ভোলায় শ্রেষ্ঠ কমিউিিনটি পুলিশিং সদস্য হলেন ভাইস চেয়ারম্যান মো. ইউনুস

প্রচ্ছদ » জেলা » ভোলায় শ্রেষ্ঠ কমিউিিনটি পুলিশিং সদস্য হলেন ভাইস চেয়ারম্যান মো. ইউনুস
শনিবার, ৩১ অক্টোবর ২০২০



---

আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলায় কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য মনোনীত হয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস। শনিবার (৩১ অক্টোবর) ভোলা জেলা পুলিশ লাইন্স-এ অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে তার হাতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ কর্তৃক প্রেরিত সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।
একই সাথে শ্রেষ্ঠ কমিউিিনটি পুলিশিং কর্মকর্তা হিসেবে মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাখাওয়াত হোসেনের হাতেও সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক গোলাম জাকারিয়া, প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, আ. রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাফিয়া খাতুন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভোলা পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মঞ্জুরুল ইসলাম, ভেলুমিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুস সালাম মাস্টার।
অনুষ্ঠানে পুলিশের উর্ধতন কর্তৃপক্ষ ও ভোলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ সদস্য, বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার কমিউনিটি পুলিশিং এর আইনগত ভিত্তি সংক্রান্ত বিভিন্ন বিষয় উল্লেখ করে বলেন, অপরাধ দমন, অপরাধ প্রতিরোধ ও সামাজিক সমস্যা সমাধানে কমিউনিটি পুলিশিং ভ্যাকসিন হিসেবে কাজ করে। মুজিবর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আমাদের এ অঙ্গীকার বাস্তবায়নে আমাদের প্রানান্তর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আমরা চাই সত্যিকারের জনগণের পুলিশ হতে। একটি সমৃদ্ধ সোনার বাংলা গঠনে যে ধরনের আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং নিরাপদ পরিবেশ দরকার সেটি বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ২১:১১:৩৫   ৪১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ