ভোলায় গ্রীন টিভির সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলা ॥ গণমাধ্যমের নিন্দা-প্রতিবাদ

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় গ্রীন টিভির সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলা ॥ গণমাধ্যমের নিন্দা-প্রতিবাদ
শনিবার, ২ মার্চ ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

দৈনিক সমাচার ও গ্রীন টেলিভিশন ভোলা জেলা প্রতিনিধি সাংবাদিক মহিউদ্দিনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) সকাল এগারোটায় সদর উপজেলার পূর্ব ইলিশা বাজারে এঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও ভিক্টিম মহিউদ্দিন জানান, ওই এলাকায় কিছু লোক এক ব্যক্তিকে ব্যাটারিচালিত রিকশা চোর সন্দেহে মারধর করার দৃশ্য সাংবাদিক মহিউদ্দিন তার মোবাইল ক্যামেরায় ধারন করছিলো। এসময় ‘কেনো ছবি তুলছিস’ এমন প্রশ্ন করে ইলিশার সন্ত্রাসী মোসলেউদ্দিনের নেতৃত্বে ৫/৭জন ক্যাডার সাংবাদিক মহিউদ্দিনের উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক মহিউদ্দিন মাথায়, মূখে ও শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম হন। হামলাকালে ক্যাডাররা মহিউদ্দিনের কাছ থেকে টাকা ও তার ব্যবহৃত মোবাইলটি ছিনিয়ে নেয়। হামলায় আহত সাংবাদিক মহিউদ্দিনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। এঘটনায় মহিউদ্দিন বাদী হয়ে বৃহস্পতিবার রাতেই ভোলা সদর মডেল থানায় মূল হামলাকারী মোসলেউদ্দিনকে প্রধান আসামী করে অজ্ঞাত আরো ৫/৬ জনের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মনিরুল ইসলাম গণমাধ্যমকে জানান, ঘটনার তদন্ত করে জড়িতদেরকে আইনের আওতায় আনা হবে।

এদিকে সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন, দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, ভোলা প্রেসক্লাব একাংশের সভাপতি এ্যাডভোকেট নজরুল হক অনু, সাধারণ সম্পাদক সামস উল আলম মিঠুসহ ভোলার বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও টেলিভিশনে কর্মরত গণমাধ্যমকর্মীগণ। এক বিবৃতিতে ভোলার গণমাধ্যমকর্মীরা সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলার ঘটনাকে ঘৃণ্যতম ও পৈচাশিক বলে অভিহিত করেছেন। তারা অনতিবিলম্বে ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কঠোর হস্তক্ষেপ চেয়েছেন।

বাংলাদেশ সময়: ০:০৩:৪৯   ৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
ভোলায় সরকারী বন্ধের দিনে প্রাণী সম্পদ কর্মকর্তার গাড়ি দুর্ঘটনার শিকার ॥ চলছে বিভাগীয় তদন্ত



আর্কাইভ