স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীর কাছে চাঁদা দাবি

প্রচ্ছদ » অপরাধ » স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীর কাছে চাঁদা দাবি
শুক্রবার, ৯ ফেব্রুয়ারী ২০২৪



---

লালমোহন প্রতিনিধি ॥

জীবিকার তাগিদে দুই বছরের শিশু কন্যাকে বাড়িতে মায়ের কাছে রেখে ঢাকায় রওয়ানা হয়েছিলেন ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নীলকমল ৬নং ওয়ার্ড নীলকমল গ্রামের শাহজল হক দালালের মেয়ে মোসাম্মদ নুপুর বেগম ও আব্দুল্লাহ দ¤পতি। মঙ্গলবার দুপুরে চরফ্যাশন থেকে ঘোষেরহাটের লঞ্চযোগে রওনা দিয়ে সন্ধ্যা ৭টার দিকে লালমোহনের দেবীরচর ঘাটে পৌঁছান তারা।

এরই মধ্যে বাড়ি থেকে শিশু কন্যার কান্নাকাটির সংবাদ আসলে দেবীরচরে ঘাটে জরুরিভাবে নেমে যান এ দ¤পতি। তারপর তাদের উপর চলে অপ্রত্যাশিত দুর্যোগ। স্থানীয় কতিপয় বখাটে তাদের আটকে ফেলে। স্বামীকে গাছের সাথে বেঁধে রেখে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় দফায় দফায় মারধর করা হয় আব্দুল্লাহকে।

এ ঘটনায় বৃহস্পতিবার লালমোহন থানায় এজাহার দাখিল করলে মামলা গ্রহণ করা হয় বলে জানান ওসি (তদন্ত) এনায়েত হোসেন।

নুপুর বেগম জানান, দেবীরচর থেকে অটোরিকশাযোগে সন্ধ্যার পর লালমোহন রওয়ানা দিলে পথিমধ্যে সেখানকার সুজন ও নাইমসহ কয়েকজন মিলে অটোরিকশা থেকে জোরপূর্বক তাদের নামিয়ে নেয়। তার স্বামী আব্দুল্লাহকে গাছের সাথে বেঁধে রেখে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় দফায় দফায় মারধর করা হয় তার স্বামীকে। এক পর্যায়ে হামলাকারীরা নুপুর বেগমের কানের দুল, আংটি, গলার চেইন, ভ্যানিটি ব্যাগে থাকা নগদ ত্রিশ হাজার টাকা ও স্বামীর দুটি মোবাইল ছিনিয়ে নেয়।

এরপরও বাড়ি থেকে আরও টাকা এনে দিতে বললে বিকাশে দশ হাজার টাকা এনে দেন বলে এজাহারে উল্লেখ করা হয়। পরে তাদেরকে ছেড়ে দিয়ে একটি মোটরসাইকেলযোগে নিজ বাড়িতে পাঠিয়ে দেয় হামলাকারীরা। বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী নুপুর বেগম বাদি হয়ে লালমোহন থানায় এজাহার দাখিল করেন।

লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন বলেন, অভিযোগ পেয়ে মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনাস্থলে একজন অফিসার তদন্তে গেছেন। তদন্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩:৪৬:০৬   ৯৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে হত্যার উদ্দেশ্যে শিশুকে হাতপা বেঁধে নির্যাতন
মেঘনায় ইলিশ ধরার দায়ে আটক ৯ জেলে, ৬ জনের কারাদন্ড
ভোলায় গ্রীন টিভির সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলা ॥ গণমাধ্যমের নিন্দা-প্রতিবাদ
দৌলতখানে জমি বিরোধের জেরে যুবককে পিটিয়ে আহত
ভোলায় জাটকা শিকারের মহোৎসব, ইলিশের উৎপাদন নিয়ে শঙ্কা
ভোলায় ৬টি অবৈধ ডায়াগনস্টিক ও হাসপাতাল সিলগালা
দৌলতখানে সুপারি গাছের চারা কেটে দিল দুর্বৃত্তরা
চরফ্যাসনে নিষেধাজ্ঞা অমান্য করে জবর দখলের অভিযোগ
ভোলায় দুইটি হত্যাকা-ের বিচারের দাবিতে মানববন্ধন ও পথসভা
বোরহানউদ্দিনে বৃদ্ধের দোকানঘর জোরপূর্বক দখল করে নিলো প্রভাবশালী আহসান হাবিব

আর্কাইভ