ইলিশায় চালকে হত্যা করে অটোরিকশা ছিনতাই

প্রচ্ছদ » অপরাধ » ইলিশায় চালকে হত্যা করে অটোরিকশা ছিনতাই
সোমবার, ৩০ অক্টোবর ২০২৩



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলায় অটো রিকশা চালককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে তারা অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। তবে এই ঘটনায় কাউকে আটক করা যায়নি। রবিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় পূর্ব ইলিশা ইউনিয়নের ব্যারিস্টার কাচারি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত অটোরিকসা চালক শফিকুল ইসলাম (৬৫) পূর্ব ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত আব্দুল মোতালেবের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার সন্ধ্যায় শফিকুল ইসলাম বাসা থেকে অটোরিকসা নিয়ে বের হন। পরে পূর্ব ইলিশা ইউনিয়নের ব্যারিস্টার কাচারি এলাকায় যাত্রী নিয়ে গেলে দুর্বৃত্তরা তার বুকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তাকে ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

---

ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা তার অটোরিকশাটি ছিনতাই করতে তাকে হত্যা করেছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

২নং ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন বলেন, দুর্বৃত্তরা অটোচালক শফিকুল ইসলামকে ছুরিকাঘাত করে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে। শান্তিপ্রিয় ইলিশায় এ ধরনের ঘটনা আগে কখনো ঘটেনি। কিন্তু যারা এই ঘটনা ঘটিয়েছে দ্রুত তাদেরকে আইনের আওতায় দাবী জানাচ্ছি। পাশাপাশি এই সড়ক দিয়ে যেহেতু ফেরী ও লঞ্চযাত্রীরা ২৪ ঘন্টা যাতায়াত করে তাই যাত্রী ও পরিবহনের নিরাপত্তার স্বার্থে এই সড়কে পুলিশের টহল জোরদার করার দাবী জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১:২৫:৩২   ১৭৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় জমি দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর
চরফ্যাশনে হত্যার উদ্দেশ্যে শিশুকে হাতপা বেঁধে নির্যাতন
মেঘনায় ইলিশ ধরার দায়ে আটক ৯ জেলে, ৬ জনের কারাদন্ড
ভোলায় গ্রীন টিভির সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলা ॥ গণমাধ্যমের নিন্দা-প্রতিবাদ
দৌলতখানে জমি বিরোধের জেরে যুবককে পিটিয়ে আহত
ভোলায় জাটকা শিকারের মহোৎসব, ইলিশের উৎপাদন নিয়ে শঙ্কা
ভোলায় ৬টি অবৈধ ডায়াগনস্টিক ও হাসপাতাল সিলগালা
দৌলতখানে সুপারি গাছের চারা কেটে দিল দুর্বৃত্তরা
চরফ্যাসনে নিষেধাজ্ঞা অমান্য করে জবর দখলের অভিযোগ
ভোলায় দুইটি হত্যাকা-ের বিচারের দাবিতে মানববন্ধন ও পথসভা

আর্কাইভ