ভেদুরিয়ায় ভাই-বোনকে হয়রানী ও বাবাকে জিম্মি করে দলিল নেওয়ার অভিযোগে শরীফ পাটোয়ারীর বিরুদ্ধে মানববন্ধন

প্রচ্ছদ » অপরাধ » ভেদুরিয়ায় ভাই-বোনকে হয়রানী ও বাবাকে জিম্মি করে দলিল নেওয়ার অভিযোগে শরীফ পাটোয়ারীর বিরুদ্ধে মানববন্ধন
রবিবার, ১৫ অক্টোবর ২০২৩



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলার সাব-রেজিস্টার অফিসের দলিল লেখক শরীফ পাটোয়ারীর বিরুদ্ধে আপন বড় ভাই, বোন, ভগ্নীপতিকে হয়রানী ও অসুস্থ্য বাবাকে জিম্মি করে জোরপূর্বক জমি দখল নেওয়ার অভিযোগে মানববন্ধন করেছে মুসুল্লিরা। এসময় ক্ষমতা অপব্যবহারের দাবী তুলে শরীফ পাটোয়ারীর শাস্তি ও সনদ বাতিলের দাবী তুলেছেন মুসুল্লিরা। শুক্রবার (১৩ অক্টোবর) জুম্মা নামাজ শেষে ভোলা-ভেদুরিয়া সড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ করেছে হাজী এক্কাবার জামে মসজিদ ও বেপারী বাড়ী জামে মসজিদের মুসুল্লিরা। অভিযুক্ত শরীফ ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চর রমেশ গ্রামের আবদুল আজিজের ছেলে।

মানববন্ধনে মুসুল্লিরা জানান, ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের আজিজ মিয়ার দুই ছেলে সোহাগ ও শরীফ। শরীফ পেশায় একজন দলিল লেখক, এই সুবাদে তার অসুস্থ্য বাবাকে জিম্মি করে বড় ভাই সোহাগের বসতভিটাসহ ১৮শতাংশ জমি লিখে নিয়েছে এবং সেই জমি থেকে সোহাগকে উৎখাত করতে সকল অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

মানববন্ধনে অভিযুক্ত শরীফের ফুফা ইলিয়াস মাল বলেন, শরীফ একটা বেয়াদব, ও নিজের বাবাকে জিম্মি করে দলিল নিয়ে আবার ভাই-বোন ও ভগ্নীপতিকে হয়রানী করে আসছে।

শরীফের চাচা আবদুল হাই বলেন, শরীফ ক্ষমতার দাপট দেখিয়ে ওর মাকে ভুলভাল বুঝিয়ে ভাই বোনদের হয়রানী করে আসছে।

প্রতিবেশী মানিক মাঝি, সুজন, রফিক মৃধা, মোঃ মহিন বলেন, শরীফ একটা লোভী, আপন ভাই, বোন, ভগ্নীপতিকে এমন হয়রানী কোন বুদ্ধিমান করতে পারে না। পুরো এলাকার বদনাম হচ্ছে শরীফের এসব অপকর্মের জন্য। শরীফ থেকে যেন আপন ভাই, বোন ও ভগ্নীপতির সাথে এমন ন্যাক্কারজনক আচরণ কেউ না শিখে যে জন্য তদন্ত সাপেক্ষে এ ঘটনার সুষ্ঠু সমাধান চাই।

---

শরীফের বড় ভাই সোহাগ বলেন, আমার যৌবন শেষ করেছি এ সংসারে, আজ সেই ভাই আমাকে বাড়ী থেকে উঠানোর জন্য নানান ষড়যন্ত্র করে যাচ্ছে। আমার ঘরভিটা পর্যন্ত লিখে নিয়েছে।

অসুস্থ্য বাবাকে আমি চিকিৎসা করাতে হাসপাতালে নিয়েছি। আর আমার ভাই মাকে নিয়ে কোর্টে অভিযোগ করেছে, আমি নাকি বাবাকে অপহরণ করেছি। অথচ বাবা হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনার সুষ্ঠু একটি সমাধানের জন্য প্রশাসনের প্রতি আকুতি জানান ভুক্তভোগী সোহাগ।

এ বিষয়ে সোহাগের মা নিলুফা বেগমের বক্তব্য নেওয়ার জন্য শরীফের ঘরে গেলে শরীফের দরজা বন্ধ করে দিয়েছে তার স্ত্রী।

অভিযুক্ত শরীফ পাটোয়ারীর সাথে যোগাযোগ করলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে তারেক হোসেন নামের এক ব্যক্তিকে ফোন ধরিয়ে দিলে, তারেক এ প্রতিবেদককে বলেন শরীফের বিরুদ্ধে এসব ষড়যন্ত্র করা হচ্ছে। শরীফ কে নির্দোষ দাবী করেন তারেক।

বাংলাদেশ সময়: ১:০৪:৪৭   ১৮৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
ভোলায় সরকারী বন্ধের দিনে প্রাণী সম্পদ কর্মকর্তার গাড়ি দুর্ঘটনার শিকার ॥ চলছে বিভাগীয় তদন্ত



আর্কাইভ