বোরহানউদ্দিনে প্রেমিকাকে অপহরণ প্রেমিকসহ ৩জনকে গ্রেফতার

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে প্রেমিকাকে অপহরণ প্রেমিকসহ ৩জনকে গ্রেফতার
রবিবার, ১৫ অক্টোবর ২০২৩



---

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥

ভোলার বোরহানউদ্দিনের বড় মানিকায় দক্ষিণ বাটামারা মাধ্যমিক বিদ্যালয়ের তানজিলা (১৪) নামে নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে শাহাবুদ্দিন (৩৫), মোঃ নাছিম (২৫) মোঃ হান্নান (৪৫) নামে ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়ার প্রত্যক্ষ তত্ত্ববধায়নে বোরহানউদ্দিন থানার এসআই রেহানউদ্দিনের নেতৃত্বে ১১ অক্টোবর রাতে নাছিম ও হান্নানকে বোরহানউদ্দিনের বড় মানিকার নিজ বাসা থেকে এবং গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ১৩ অক্টোবর দুপুরে অভিযান পরিচালনা করে মোঃ শাহাবুদ্দিনকে ঢাকা উত্তরা থেকে তার প্রেমিকা তানজিলাকে সহ গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত সকলেই বড় মানিকা ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।

জানা গেছে, বড় মানিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ওই ছাত্রীর সঙ্গে শাহাবুদ্দিন নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি মেয়ের বাবা ছেলেটির পরিবারকে জানালে তারা কোনো কর্ণপাত না করে উল্টো আপত্তিকর কথাবার্তা বলে। এক পর্যায়ে গত ৯ অক্টোবর সকাল সাড়ে ৯ টার দিকে ওই স্কুলছাত্রী স্কুলে যাওয়ার পথে স্কুলের সামনে থেকে সিএনজিতে যোগে তাকে অপহরণ করে নিয়ে যায় ওই যুবক সহ আরো ২-৩জন।

পরে এ ঘটনায় তানজিলার বাবা মোঃ শাফিজল ইসলাম বাদী হয়ে বুধবার ১১ অক্টোবর বোরহানউদ্দিন থানায় শাহাবুদ্দিন সহ ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করলে তার ভিত্তিতে আসামীদের গ্রেফতার করা হয়।

বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া বলেন, এক স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনায় ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে বুধবার রাতে ২জনকে গ্রেফতার করে বৃহস্পতিবার কোর্টে প্রেরণ করা হয়েছে এবং ১৩ অক্টোবর শুক্রবার মামলার ১নম্বর আসামী শাহাবুদ্দিনকে ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করে শনিবার সকালে ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে এবং ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১:০২:৪১   ২৩৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
ভোলায় সরকারী বন্ধের দিনে প্রাণী সম্পদ কর্মকর্তার গাড়ি দুর্ঘটনার শিকার ॥ চলছে বিভাগীয় তদন্ত



আর্কাইভ