পূর্ব শত্রুতার জেরধরে রাতের আধারে পানের বরজ কর্তন

প্রচ্ছদ » অপরাধ » পূর্ব শত্রুতার জেরধরে রাতের আধারে পানের বরজ কর্তন
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলা সদর উপজেলাধীন রাজাপুর ইউনিয়নে বানিয়ারচর এলাকা পূর্ব শত্রুতা জেরধরে রাতের আঁধারে পানের বরজ কর্তন। লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি বলে অভিযোগ করেন ভুক্তভোগী পানের বরজ মালিকরা। শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতের অন্ধকারে পানের বরজ নষ্ট করার ঘটনা ঘটেছে।

তথ্য সূত্রে জানা যায়, পানের বরজের মালিক মোঃ হারুন, আলী হোসেন, মনির চৌকিদার, শাহ আলম করাতি, সাগর, জসিম গংদের সাথে দীর্ঘদিন ধরে আবু তাহের, জামাল, বাবুল, আজিজুল গংদের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এই বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে আবু তাহের তার সহযোগী জামাল, বাবুল, আজিজুল পানে বরজ মালিকদেরকে বাজারে হুমকি দেন। আবু তাহের গংরা পানের বরজ ভাংচুর ও মামলা হয়রানী করাসহ বিভিন্নভাবে হুমকি দেয় হারুন, আলী হোসেন গংদের। শনিবার সকালে পানের বরজে গিয়ে হারুন গংরা দেখতে পান তাদের পানের বরজ কর্তন করে ফেলা হয়েছে। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। পরে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদেরকে জানা তারা।

হারুন, আলী হোসেন গংরা বলেন, আমরা বিভিন্ন এনজিও সংস্থা থেকে ঋণ নিয়ে এই পানের বরজ করেছি। আমাদের সব শেষ হয়ে গেছে। আমরা এর ক্ষতিপূরণ চাই।

এ বিষয় স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সাথে যোগাযোগ করলে তারা জানান, জমি জমা নিয়ে বিরোধ থাকতে পারে। কিন্তু এ ধরণের কাজ করা উচিৎ হয়নি।

এ বিষয় অভিযুক্ত মোঃ আবু তাহের গংদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তারা সাংবাদিকদের সাথে কোন রকম কথা বলতে নারাজ। স্থানীয় ওয়ার্ড মেম্বারের সাথে মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১:৩৫:৪৩   ১৮১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


তজুমদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা, তিনজন আটক
লালমোহনে ভোটাদেরকে আতংক করার জন্য রাতের আধারে হামলা করে নির্বাচনী অফিসসহ ৩০টি দোকানে ভাঙচুর-লুটপাট
শিবপুরে ভাতিজার হাতে চাচা খুন
নির্বাচনকে কেন্দ্র করে লালমোহনে সন্ত্রাসী হামলা, কুপিয়ে জখম, আহত-৪
পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় গ্রেফতার ৩
ভোলায় সাংবাদিক মিজানের উপর হামলার পর হাত পুড়িয়ে দিলো সন্ত্রাসীরা ॥ ভাঙ্গা সবুজ আটক
লালমোহনে ডিএসবি এসআইকে পেটালেন চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা
খালের পানিতে ডুবে ১৮ মাসের শিশুর মৃত্যু
আলীনগরে বসতঘরে হামলা, ভাংচুর, মালামাল লুটপাট
পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি



আর্কাইভ