স্বর্ণ ও রৌপ্য পদকজয়ী ভোলা’স চিলড্রেন প্রতিবন্ধী স্কুলের ছাত্রছাত্রীদের সংবর্ধনা আজ

প্রচ্ছদ » খেলা » স্বর্ণ ও রৌপ্য পদকজয়ী ভোলা’স চিলড্রেন প্রতিবন্ধী স্কুলের ছাত্রছাত্রীদের সংবর্ধনা আজ
শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০২৩



---

আজকের ভোলা রিপোর্ট ॥

২০২৩ সালে জার্মানির বার্লীনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকের আসরে ‘স্পেশাল অলিম্পিক বাংলাদেশ’ এর ‘ভোলা সাব চ্যাপ্টারের’ অধীনে ‘ভোলাস চিলড্রেন স্পেশাল স্কুল বাংলাদেশ’ থেকে পাঁচজন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে। বিভিন্ন প্রতিযোগিতায় বাংলাদেশ অভূতপূর্ব সাফল্য প্রদর্শন করে বিভিন্ন পুরস্কার ছিনিয়ে এনেছে এবং তাদের মধ্যে ভোলার পাঁচজনের সাফল্য উল্লেখযোগ্য। শুধু ভোলার পাঁচজনই চারটি স্বর্ণপদক, দুটি রৌপ্য পদক এবং একটি চতুর্থ স্থানীয় পদক- সর্বমোট সাতটি পদক বাংলাদেশের হয়ে এই সম্মানজনক বিশ্বপর্যায়ের প্রতিযোগিতা থেকে অর্জন করেছে।

এ উপলক্ষে শনিবার (১৬ সেপ্টেম্বর-২০২৩) স্কুল কর্তৃপক্ষ একটি সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে। উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ আরিফজুজ্জামান ও পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, যে এবারের আসরে প্রায় সাত হাজার প্রতিযোগী সমগ্র পৃথিবী থেকে অংশগ্রহণ করে। বাংলাদেশ থেকে প্রায় ১০০ জনের একটি দল এতে অংশগ্রহণ করে।

ভোলা’স চিল্ড্রেন প্রতিবন্ধী স্কুল ২০১৭ সাল থেকেই স্পেশাল অলিম্পিকের জেলা, বিভাগীয় ও জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতা অংশগ্রহণ করে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে। এবারই প্রথম তারা আন্তর্জাতিক পর্যায়ে অংশগ্রহণ করে এবং প্রথম আসরেই তারা সকলের নজর কারা সাফল্য প্রদর্শন করে।

পদক সমূহ: ২০০ মিটার ¯িপ্রন্ট পুরুষ এ মোঃ বিপ্লব স্বর্ণপদক, ১০০ মিটার ¯িপ্রন্ট পুরুষ এ মোঃ বিপ্লব রৌপ্য পদক, ১০০ মিটার ¯িপ্রন্ট মহিলা এ সিনথিয়া স্বর্ণপদক, ৪০০ মিটার রিলে দৌঁড় এ সিনথিয়া চতুর্থ স্থান, ২০০ মিটার ¯িপ্রন্ট মহিলা এ তানজুম রৌপ্য পদক, এবং ফুটবলের চ্যা¤িপয়ন বাংলাদেশ দলের হয়ে খেলে আচিয়া ও আখি (গোলকিপার) ২ জন স্বর্ণপদক লাভ করে।

বাংলাদেশ সময়: ২২:৪৩:৩৮   ২০২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
ভোলা ক্রিকেট একাডেমির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত



আর্কাইভ