বাইডেনের সাথে সেলফি তুলে আর মোদীর দোয়া নিয়ে ক্ষমতায় টিকা যাবে না: ভোলায় অধ্যাপক আশরাফ আলী

প্রচ্ছদ » ইসলাম » বাইডেনের সাথে সেলফি তুলে আর মোদীর দোয়া নিয়ে ক্ষমতায় টিকা যাবে না: ভোলায় অধ্যাপক আশরাফ আলী
বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০২৩



---

এম মইনুল এহসান ॥

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আসরাফ আলী আকন বলেছেন, বাইডেন সাথে সেলফি তুলে আর নরেন্দ্র মোদীর আশীর্বাদ নিয়ে আবারো ক্ষমতায় যাবেন এটা আকাশ কুসুম কল্পনা। ভারতের পদলোহন করে বাংলাদেশের ক্ষমতায় টিকে থাকবেন এটা আর সম্ভব না। বাংলাদেশে ক্ষমতায় টিকে থাকার জন্য বিদেশীদের পদলেহন করবেন আর দেশে উন্নয়নের নামে লুটপাট করে উন্নয়ন উন্নয়ন প্রোপাগান্ডা চালাবেন সেটা জনগন আর মেনে নিবে না। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকালে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন ঢাকা ১৭ তে নির্বাচন হয়েছে সেখানে মাত্র ১১% ভোট দিয়েছে, চট্টগ্রামে নির্বাচন হয়েছে এখানেও ৯/ ১০% জনগণ ভোট দিয়েছে। এরমাধ্যমে প্রমাণ হয় জনগণ এই অথর্ব নির্বাচন কমিশনের অধীনে আর কোন ভোট চায় না। জনগণ চায় অর্থব নির্বাচন কমিশন কে বাতিল করে আওয়ামী লীগ সরকার ক্ষমতা থেকে পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন। এর বাইরে কিছু হলে তীব্র থেকে তীব্র তর আন্দোলন গড়ে তোলা হবে। সকল বিরোধী দলগুলো এই বিষয়ে ঐকমত প্রকাশ করেছেন।

তিনি আরো বলেন, সরকারের মন্ত্রীরা বিভিন্ন সমাবেশে গিয়ে বলে আওয়ামী লীগ সরকার ক্ষমতা থেকে চলে গেলে আমরা কেউ দেশে থাকতে পারবো না। অথচ আওয়ামী লীগ সরকার দেশে নাকি এত উন্নয়ন করেছে, এতই যদি উন্নয়ন করে থাকে তাহলে ক্ষমতা না থাকলে কেন পালানোর ভয় আছে? সরকারের এখনো সময় আছে জনদাবি মেনে নিয়ে ক্ষমতা থেকে পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দেওয়ার।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকালে ভোলা সরকারি স্কুল মাঠে নির্বাচন কমিশনারের পদত্যাগ ও নির্বাচন কমিশন বাতিলে, জাতীয় সরকারের অধীনে নির্বাচন সংখ্যানুপাতিক নির্বাচন (পিআর) পদ্ধতি প্রবর্তন চলমান রাজনৈতিক সংকট উত্তরনে অবাদ সুষ্ঠ নির্বাচনের দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের জেলা সম্মেলনে অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন ভোলা জেলা সভাপতি মাওলানা আতাউর রহমান মমতাজি এর সভাপতিতে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান,বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মাওলানা সিরাজুল ইসলাম, জনপ্রিয় ইসলামিক বক্তা ডাক্তার মাওলানা নওমুসলিম সিরাজুল ইসলাম সিরাজী, ইসলামী শ্রমিক আন্দোলনের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা এম ওবায়দুর রহমান বিন মোস্তফা। ইসলামী আন্দোলন ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওলানা তরিকুল ইসলামের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন ভোলা জেলা সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক মুফতি আব্দুল মোমেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইউসুফ আদনান, দপ্তর সম্পাদক হাফেজ মাওলানা মোঃ ইব্রাহিম, শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক মাওলানা গোলাম মোর্শেদ, ইসলামী যুব আন্দোলনের ভোলা জেলা সভাপতি মাওলানা শোয়াইব আহমেদ, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ৩:২২:২৭   ৩৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ইসলাম’র আরও খবর


আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের আলোচনা সভা
ফরিদপুরে দুই মুসলিম শ্রমিকের নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসির দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ
ভোলায় ইসলামী আন্দোলনের পক্ষে থেকে ঈদ সামগ্রী বিতরণ
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় ‘সৃষ্টির সেবা’ সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ইসলামী ঐক্য আন্দোলন ভোলা জেলা শাখার ত্রিবার্ষিক কাউন্সিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
আঞ্জুমান মুফিদুল ইসলাম ভোলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তি দাবি
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল



আর্কাইভ