মনপুরায় আগুন লেগে ব্যবসায়ীর মুদি দোকান পুড়ে ছাই

প্রচ্ছদ » অর্থনীতি » মনপুরায় আগুন লেগে ব্যবসায়ীর মুদি দোকান পুড়ে ছাই
বৃহস্পতিবার, ১ জুন ২০২৩



---

মনপুরা প্রতিনিধি ॥

ভোলার মনপুরায় এক মুদি ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে আগুন লেগে দোকানটি পুড়ে ছাই হয়ে যায়। খবরপেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আধা ঘন্টা চেষ্ঠার পর আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষনে ওই ব্যবসায়ীর সমস্ত মালামাল ও টাকা পুড়ে ছাঁই হয়ে যায়। এতে ১০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ওই ব্যবসায়ী। তবে কেউ হতাহত হয়নি। বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ভূঁইয়ারহাটের দক্ষিণ পাশে বিকল্প সড়কের পাশে চৌমুহুনী মোড়ে মুদি ব্যবসায়ীর দোকানে এই ঘটনা ঘটে।

আগুনে পুড়ে যাওয়া মুদি ব্যবসায়ী হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ আবদুল মন্নান। তিনি একই দোকানে মুদি ব্যবসার পাশাপাশি পেট্রোল, গ্যাস ও চা বিক্রি করতেন।

মুদি ব্যবসায়ী আবদুল মন্নান জানান, সকাল সাড়ে ১০ টায় মুদি দোকান খুলে গ্যাসের চূলা জ্বালানোর সাথে সাথে সাথে বিকট শব্দ হয়। তাক্ষনিক দেখতে পাই দোকানের সবখানে আগুন জ্বলছে। তাক্ষনিক  দোকান থেকে বের হয়ে ফায়ার সার্ভিসে খবর দেই। পরে ফায়ার সার্ভিসের কর্মীর এসে আধা ঘন্টা চেষ্ঠার পর আগুন নিয়ন্ত্রনে আসলেও পুরো দোকানটি পুড়ে ছাঁই হয়ে যায়। মুদি দোকানে মালামাল ও নগদ টাকা পুড়ে ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এই ব্যাপারে মনপুরা ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার আবদুল মান্নান জানান, গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনে আগুন লেগে মুদি দোকানটি পুড়ে যায়। তবে দোকানে পেট্রল থাকায় আগুন নিয়ন্ত্রনে বেগ পেতে হয়। তবে আগুনে কেউ হতাহত হয়নি।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, আগুনে আবদুল মন্নান নামে এক মুদি ব্যবসায়ীর পুরো দোকান পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীদের চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আসে।

 

বাংলাদেশ সময়: ০:২১:১৪   ১৬১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অর্থনীতি’র আরও খবর


ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
ভোলার বাজারে সব ধরনের মাছের দাম আকাশ ছোয়া!
মাচা পদ্ধতিতে সবজি চাষে সফল ভোলার কৃষকেরা
ভোলায় SOYEE প্রোগ্রামের চাকুরি বিষয়ক মেলা অনুষ্ঠিত
লাল তীর সীড’র সাথে জিজেইউএস’র চুক্তি স্বাক্ষর
ভোলার বাজারে সরকার নির্ধারিত দামে বিক্রি হচ্ছে না বেশীরভাগ পন্য
ভোলায় লক্ষ্যমাত্রার চেয়ে বেশি জমিতে গমের আবাদ
কাউন্সিলর থেকে উদ্যোক্তা লালমোহনের মনির



আর্কাইভ