ভোলায় আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রচ্ছদ » জেলা » ভোলায় আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
সোমবার, ২২ মে ২০২৩



আজকের ভোলা রিপোর্ট ॥

আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ভোলা জেলা আওয়ামী লীগ। সোমবার দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সোমবার দুপুর ১২টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মমিন টুলু তার বক্তব্যে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির তীব্র নিন্দা জানানোর পাশাপাশি তার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

 ---

পরে একই দাবিতে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে জেলা আওয়ামী লীগের পাশাপাশি এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সালাউদ্দিন লিংকন, জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আতিক রহমান, দপ্তর সম্পাদক মোঃ সামছুদ্দিন আহম্মেদ সামছু, উপ-দপ্তর সম্পাদক শ্রী গৌরাঙ্গ চন্দ্র দে, জেলা আ’লীগের নির্বাহী সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা আ’লীগ নেতা মোঃ সামছুদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল্লাহ নাজু, সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি আল মামুনুর রশিদ মামুন, সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, জেলা তাতীলীগের জেলা ছাত্রলীগের সভাপতি রায়হান মাহমুদ, সাধারণ সম্পাদক হিমেল মাহমুদ প্রমুখ। এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:১৭:৩১   ১৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত



আর্কাইভ