ভোলায় বিবার মানবতার দেয়ালের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রচ্ছদ » জেলা » ভোলায় বিবার মানবতার দেয়ালের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ
শনিবার, ১৩ মে ২০২৩



আজকের ভোলা রিপোর্টঃ

“আপনার প্রয়োজনে নিয়ে যান,

অন্যের প্রয়োজনে দিয়ে যান”

এই এই স্লোগানকে সামনে রেখে “দি বেস্ট ইনিশিয়েটিভ অব ভোলা এসোসিয়েশন’ (বিবা’র) আয়োজনে  মানবতার দেয়াল থেকে শুক্রবার (১২ মে) সকাল দশটায় বিভিন্ন সবজি ও মুরগী বিতরণ করা হয়। এ মহতী কাজকে উৎসাহ দিতে বিতরণ অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা সিভিল সার্জন ডা: একেএম শফিকুজ্জামান।

---

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা সরকারি কলেজের শিক্ষক মো: মাসুদ আলম, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মাহাবুবুল আলম নিরব মোল্লা, ভোলা এ রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাফিয়া খাতুন, ভোলা ফুটবল ফেডারেশন এর সাধারণ সম্পাদক ক্রীড়াবিদ মোঃ মোস্তফা কামাল, ভোলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোঃ ফয়ছেল।

এসম আরো উপস্থিত ছিলেন, দৈনিক আজকের ভোলার সহযোগী সম্পাদক এম শাহরিয়ার জিলন, সাংবাদিক শিক্ষক মো: আনোয়ার হোসেন, ভোলা প্রকাশের সম্পাদক বিজয় বাইন প্রমুখ।

বিবার সাধারণ সম্পাদক মো: মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বিবা’র সভাপতি মোহাম্মদ আজিজুল ইসলাম।

অধ্যক্ষ শাফিয়া খাতুনের পক্ষ থেকে মুরগী, মনিরুল ইসলাম এর পক্ষ থেকে সবজি দেওয়া হয়।

মানবতার দেয়ালের দেওয়া মুরগী ও সবজি পেয়ে খুশি অসহায় পরিবারগুলো। তারা আনন্দের সাথে বলেন, আজ শুক্রবার জুমার দিন সবাই একটু ভালো খাবার খেতে চায়৷ আজকের এই জুমার দিনে আমাদেরকে মুরগী ও সবজি দেওয়া হয়েছে। আমরা অনেক খুশি হয়েছি। আজ আমরা ভালো খাবার খেতে পারবো। যারা আমাদেরকে ভালো খাবারের সুযোগ করে দিয়েছে তাদের জন্য দোয়া করি আল্লাহ ভালো রাখুন।

এসময় বক্তারা বলেন, মনিরুল ইসলাম মানবতার দেয়ালের উদ্যোগ নিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি অসহায় সাধারণ মানুষের কথা চিন্তা করে একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন। মানবতার জন্য তিনি এরকম একটি ভালো কাজে এগিয়ে আসায় আমরা তাকে ধন্যবাদ জানাচ্ছি। বক্তারা বলেন, সমাজের বিত্তশালীরা যদি এভাবে মানবতার সেবায় এগিয়ে আসে তাহলে আমাদের সমাজের গরীব অসহায় মানুষরা একটু স্বাচ্ছন্দ্যে দিন যাপন করতে পারবে। এসম বক্তারা নিজ নিজ যায়গা থেকে এই মানবতার দেয়ালে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

বিবা’র নির্বাহী পরিচালক মনিরুল ইসলাম বলেন, সমাজের পিছিয়ে পড়া মানুষের কথা চিন্তা করে এই সিদ্ধান্ত নিয়েছি। আমরা এই মানবতার কাজে যেভাবে সাংবাদিক, সুধী সমাজ, ব্যবসায়ী, চাকরিজীবী এবং স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সাড়া পেয়েছি। আশা করছি সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে আগামী দিনগুলোতে ব্যাপকভাবে গরীব অসহায় মানুষের সেবায় কাজ করে যাবো ইনশাআল্লাহ। প্রতি শুক্রবার সকাল ১০টায় এই মানবতার দেয়াল থেকে তরকারি ও সবজি বিতরণ অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৪:৪৭:৩৩   ২৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ