লালমোহনে শাওন গ্রুপ ও নোমান গ্রুপ মুখোমুখি

প্রচ্ছদ » জেলা » লালমোহনে শাওন গ্রুপ ও নোমান গ্রুপ মুখোমুখি
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩



স্টাফ রিপোর্টার ॥
গত রোববার রাত ১০:৩০ মিনিটে ভোলার লালমোহন উপজেলার হরিগঞ্জ বাজারে ২৬শে মার্চের পোস্টার ছেড়াকে কেন্দ্র করে স্থানীয় সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা-৩ থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করে।

---

স্থানীয় সূত্রে জানা যায়, ভোলা-৩ থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে লালমোহন-তজুমদ্দিনের বিভিন্ন জায়গায় পোস্টারিং করেন। উক্ত পোস্টার একশ্রেণীর কূচক্রীমহল রাতের আধারে ছিড়ে ফেলে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জাতিরজনক বঙ্গবন্ধুর ছবি সম্মলিত পোস্টার ছিড়ে ফেলায় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। এতে ইঞ্জিনিয়ার আবু নোমানের সমর্থক চরভূতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হোসেন হাওলাদারের ভাই মোঃ মোকিত এমপি শাওনের সমর্থক রিয়াজ এবং ফখরুলকে পোষ্টার ছেড়ার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে তারা ক্ষিপ্ত হয় এবং ঘটনাটি এমপি শাওনকে ফোনে জানায়। এর কিছুক্ষণ পর লালমোহন পৌরসভা থেকে জাকির বিশ্বাস, রিমন ও মর্তুজা সজিবের নেতৃত্বে ৫০/৬০ জনের একটি দল হরিগঞ্জ বাজারে এসে অবস্থান নেন।
এদিকে খবর পেয়ে ইঞ্জিনিয়ার আবু নোমান সমর্থক সাবেক চেয়ারম্যান চরভূতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হোসেন হাওলাদারের নেতৃত্বে ৫০০/৬০০শ’ জনের মহিলা এবং পুরুষের একটি দল হরিগঞ্জ বাজারে অবস্থান নেন। অবস্থার বেগত দিক দেখে স্থানীয় সাংসদ ঘটনাস্থলে পুলিশ পাঠান এবং পুলিশ এসে মাইকিং করে দুই পক্ষকে ঘটনাস্থল ত্যাগ করতে বাধ্য করেন। এতে করে কোন সংঘর্ষ বা হতাহতের ঘটনা ঘটেনি এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ২৩:০৮:২৩   ৩০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলায় পিপি লাভু’র জানাজায় তোফায়েল আহমেদ: ভালো মানুষ কর্মে বেঁচে থাকেন
রিকশার প্যাডেল চেপে জীবিকা জোগান বৃদ্ধ মালেক
ভোলা-ঢাকা নৌপথের কর্ণফুলী-৩ লঞ্চে অগ্নিকান্ড
ভোলা বারের পিপি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু আর নেই
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা
ঐতিহ্যবাহি সাংস্কৃতিক সংগঠন ভোলা থিয়েটারের কমিটি গঠন



আর্কাইভ