ভোলার ছেলে মোঃ রিফাত হাওলাদার কেন্দ্রীয় বাংলাদেশ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনোনীত

প্রচ্ছদ » জাতীয় » ভোলার ছেলে মোঃ রিফাত হাওলাদার কেন্দ্রীয় বাংলাদেশ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনোনীত
রবিবার, ২৬ মার্চ ২০২৩



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলার ছেলে মোঃ রিফাত হাওলাদারকে বাংলাদেশ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক পদে মনোনীত করা হয়েছে। গত বুধবার (১৫ মার্চ-২০২৩) বাংলাদেশ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মোঃ ইব্রাহিম ও সদস্য সচিব মোঃ মাসুদ আলম দলীয় প্যাডে রিফাত হাওলাদারকে কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হিসেবে মনোনীতি করেন। বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)’র চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থের নির্দেশে সমগ্র বাংলাদেশে, বাংলাদেশ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি বিজেপির কাজকে আরও গতিশীল করার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

---

সদ্য মনোনীত বাংলাদেশ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ রিফাত হাওলাদার বলেন, দল আমাকে মূল্যায়ন করে সম্মানের সাথে যে পদ দিয়েছে আমি সেই দায়িত্ব পালনের জন্য সর্বাত্মক চেষ্টা করবো। আগামীর বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, যুব সমাজের আইকন বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)’র চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ ভাইয়ের হাতকে আরো শক্তিশালী ও দলীয় কাজকে গতিশীল করার জন্য আমি দলের যে কোন সিদ্ধান্ত ও আন্দোলন সংগ্রামে রাজ পথে থেকে কাজ করে যাবো।
বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)’র চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ এর রাজনৈতিক সচিব জুয়েল আসিফ বলেন, রিফাত হাওলাদার একজন পরিশ্রমী, সংগ্রামী ও রাজপথের লড়াকু সৈনিক। যুব সমাজের আইকন ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ ভাইয়ের হাতকে আরো শক্তিশালী করার জন্য রিফাত হাওলাদারের মতো একজন যোগ্য ও রাজপথের আন্দোলনের সাহসী সৈনিকে বাংলাদেশ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। আসিফ জুয়েল বলেন, ঢাকা মহানগর উত্তর দক্ষিণ ঢাকার প্রতিটি থানাসহ বিজেপির সকল সংগঠনের কমিটি ইতিমধ্যে দেওয়া হয়েছে এবং যেগুলো বাকি আছে সেগুলো চলমান ইনশাআল্লাহ। আমরা আগামী নির্বাচনের আগে সারা বাংলাদেশ আমাদের দল কিছু সংগঠিত করে পার্থ ভাইয়ের পক্ষে বাংলাদেশের সুষ্ঠ রাজনৈতিক পরিবেশ তৈরি করা।
বাংলাদেশ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মোঃ ইব্রাহিম বলেন, বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)’র চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ এর হাতকে শক্তিশালী ও দলকে গতিশীল করার জন্য রিফাত হাওলাদারের মতো একজন যোগ্য কর্মীকে বাংলাদেশ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক পদে মনোনীত করা হয়েছে। আশা করি রিফাত হাওলাদার পদের মূল্যায়ন করে আগামী দিনে রাজনৈতিক মাঠে সক্রিয় ভূমিকা পালন করবে।

বাংলাদেশ সময়: ১১:৫১:৫৩   ৩৮১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
ভারতের আনুগত্য নিয়ে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ: হাফিজ উদ্দিন
আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি: মেজর অব. হাফিজ
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
আজ ভোলায় আসছেন শিল্পমন্ত্রী ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী
এখন দেখার বিষয় ইউরোপ আমেরিকা কী কার্ড ফেলে: ব্যারিস্টার পার্থ



আর্কাইভ