মনপুরায় ইভটিজিং ও হুমকিতে পড়ালেখা বন্ধ করে দিয়েছে অষ্টম শ্রেণীর এক ছাত্রী, থানায় অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » মনপুরায় ইভটিজিং ও হুমকিতে পড়ালেখা বন্ধ করে দিয়েছে অষ্টম শ্রেণীর এক ছাত্রী, থানায় অভিযোগ
সোমবার, ১৩ মার্চ ২০২৩



মনপুরা প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় বখাটে দুই যুবকের ইভটিজিং ও হুমকিতে স্কুলে আসতে না পেরে পড়ালেখা বন্ধ করে দিয়েছে উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রী। এই ঘটনায় সোমবার দুপুর ২টায় উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সাথে নিয়ে ওই ছাত্রীর নানা বাদী হয়ে মনপুরা থানায় অভিযোগ দেন।
এর আগে শনিবার সন্ধ্যায় ৬টায় বখাটে দুই যুবক নানা বাড়িতে গিয়ে ওই ছাত্রীকে উঠিয়ে নিয়ে বিয়ে করবে বলে হুমকি দেয়। পরদিন রোববার বখাটে দুই যুবকের ভয়ে নানা ওই ছাত্রীকে তজুমুদ্দিন মেয়ের বাড়িতে পাঠিয়ে দেয়। ওই ছাত্রী উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন নানা বাড়িতে থেকে পড়ালেখা করতো।
এই ঘটনায় অভিযুক্ত দুই যুবক হলেন, উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ গিয়াস উদ্দিনের ছেলে মোঃ জিকু ও একই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বাসিন্দা মোশারেফ সর্দারের ছেলে মোঃ ইব্রাহীম।
ওই ছাত্রীর নানা আবদুল হক মেস্তুরী জানান, আমার বাড়িতে থেকে মেয়ের ঘরের নাতনি উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ে পড়ালেখা করে। সে অষ্টম শ্রেণীর ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে নাতনীকে গতিরোধ করে প্রেমের প্রস্তাব সহ বিভিন্ন রকম কুপ্রস্তাব দেয় বখাটে দুই যুবক জিকু ও ইব্রাহীম। শনিবার সন্ধ্যায় ওই দুই যুবক বাড়ি এসে নাতনিকে উঠিয়ে নিয়ে বিয়ে করবো বলে হুমকি দেয়। তাই পরদিন রোববার জনতা লঞ্চে করে নাতনিকে (স্কুল ছাত্রী) তজুমুদ্দিন মেয়ের বাড়িতে পাঠিয়ে দিই। পরে রোববার রাতে এই ঘটনা স্কুলের প্রধান শিক্ষককে অবহিত করি। পরে সোমবার দুপুরে প্রধান শিক্ষককে সাথে নিয়ে থানায় অভিযোগ দেই।
এই ব্যাপারে উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমান জানান, ওই ছাত্রী নানা বাড়িতে থেকে উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ে পড়ালেখা করে। রোববার স্কুলে না আসায় ওই ছাত্রীর নানাকে ফোন করে কারন জানতে চাই। পরে রাতে নানা এসে ঘটনা জানালে পরদিন আমিসহ থানায় গিয়ে ওই দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ দেই।
এই ব্যাপারে মনপুরা থানায় অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, অভিযোগ পেয়েছি। আইনি ব্যবস্থা সহ অভিযুক্ত দুই যুবককে আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২২:৫৯:৫৪   ১৮২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


তজুমদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা, তিনজন আটক
লালমোহনে ভোটাদেরকে আতংক করার জন্য রাতের আধারে হামলা করে নির্বাচনী অফিসসহ ৩০টি দোকানে ভাঙচুর-লুটপাট
শিবপুরে ভাতিজার হাতে চাচা খুন
নির্বাচনকে কেন্দ্র করে লালমোহনে সন্ত্রাসী হামলা, কুপিয়ে জখম, আহত-৪
পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় গ্রেফতার ৩
ভোলায় সাংবাদিক মিজানের উপর হামলার পর হাত পুড়িয়ে দিলো সন্ত্রাসীরা ॥ ভাঙ্গা সবুজ আটক
লালমোহনে ডিএসবি এসআইকে পেটালেন চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা
খালের পানিতে ডুবে ১৮ মাসের শিশুর মৃত্যু
আলীনগরে বসতঘরে হামলা, ভাংচুর, মালামাল লুটপাট
পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি



আর্কাইভ