মনপুরায় ইভটিজিং ও হুমকিতে পড়ালেখা বন্ধ করে দিয়েছে অষ্টম শ্রেণীর এক ছাত্রী, থানায় অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » মনপুরায় ইভটিজিং ও হুমকিতে পড়ালেখা বন্ধ করে দিয়েছে অষ্টম শ্রেণীর এক ছাত্রী, থানায় অভিযোগ
সোমবার, ১৩ মার্চ ২০২৩



মনপুরা প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় বখাটে দুই যুবকের ইভটিজিং ও হুমকিতে স্কুলে আসতে না পেরে পড়ালেখা বন্ধ করে দিয়েছে উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রী। এই ঘটনায় সোমবার দুপুর ২টায় উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সাথে নিয়ে ওই ছাত্রীর নানা বাদী হয়ে মনপুরা থানায় অভিযোগ দেন।
এর আগে শনিবার সন্ধ্যায় ৬টায় বখাটে দুই যুবক নানা বাড়িতে গিয়ে ওই ছাত্রীকে উঠিয়ে নিয়ে বিয়ে করবে বলে হুমকি দেয়। পরদিন রোববার বখাটে দুই যুবকের ভয়ে নানা ওই ছাত্রীকে তজুমুদ্দিন মেয়ের বাড়িতে পাঠিয়ে দেয়। ওই ছাত্রী উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন নানা বাড়িতে থেকে পড়ালেখা করতো।
এই ঘটনায় অভিযুক্ত দুই যুবক হলেন, উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ গিয়াস উদ্দিনের ছেলে মোঃ জিকু ও একই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বাসিন্দা মোশারেফ সর্দারের ছেলে মোঃ ইব্রাহীম।
ওই ছাত্রীর নানা আবদুল হক মেস্তুরী জানান, আমার বাড়িতে থেকে মেয়ের ঘরের নাতনি উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ে পড়ালেখা করে। সে অষ্টম শ্রেণীর ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে নাতনীকে গতিরোধ করে প্রেমের প্রস্তাব সহ বিভিন্ন রকম কুপ্রস্তাব দেয় বখাটে দুই যুবক জিকু ও ইব্রাহীম। শনিবার সন্ধ্যায় ওই দুই যুবক বাড়ি এসে নাতনিকে উঠিয়ে নিয়ে বিয়ে করবো বলে হুমকি দেয়। তাই পরদিন রোববার জনতা লঞ্চে করে নাতনিকে (স্কুল ছাত্রী) তজুমুদ্দিন মেয়ের বাড়িতে পাঠিয়ে দিই। পরে রোববার রাতে এই ঘটনা স্কুলের প্রধান শিক্ষককে অবহিত করি। পরে সোমবার দুপুরে প্রধান শিক্ষককে সাথে নিয়ে থানায় অভিযোগ দেই।
এই ব্যাপারে উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমান জানান, ওই ছাত্রী নানা বাড়িতে থেকে উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ে পড়ালেখা করে। রোববার স্কুলে না আসায় ওই ছাত্রীর নানাকে ফোন করে কারন জানতে চাই। পরে রাতে নানা এসে ঘটনা জানালে পরদিন আমিসহ থানায় গিয়ে ওই দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ দেই।
এই ব্যাপারে মনপুরা থানায় অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, অভিযোগ পেয়েছি। আইনি ব্যবস্থা সহ অভিযুক্ত দুই যুবককে আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২২:৫৯:৫৪   ১৭৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা



আর্কাইভ