ভোলার পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা

প্রচ্ছদ » খেলা » ভোলার পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা
সোমবার, ১৩ মার্চ ২০২৩



আদিল হোসেন তপু ॥
আড়ম্বর পরিবেশে হয়ে হেয়ে গেলো ভোলা জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা। ক্রীড়া পতাকা উত্তোলন, পায়রা অবমুক্তকরণ এবং বেলুন উড়িয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান।

---

রবিবার (১২ মার্চ) বিকালে ভোলা জেলা পুলিশ লাইন মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সমাবেশে পুলিশ সদস্যদের পাশাপাশি নারী পুলিশ ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেয়।
এসময় পুলিশ সদস্যরা বিভিন্ন প্রদর্শনে অংশ নেয়ার পাশাপাশি ১৫ ইভেন্টে ক্রীড়া প্রতিযোগীতা অংশ গ্রহন করেন। দিনব্যাপী এই আয়োজনে ছিলো পুলিশ সদস্যদের ১০০ মিটার ও ৪০০ মিটার  দৌড়, যেমন খুশি তেমন সাজো, মহিলাদের বালিশ খেলা, হাড়িভাঙ্গা, অতিথিদের জন্য বেলুন ফোটানো, পুলিশ পরিবারের সদস্যদের বাচ্চাদের জন্য চকলেট দৌঁড় ও রশিটানাটানিসহ বিভিন্ন ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়।
খেলাধুলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান।ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি শহিদুল ইসলাম,জেলা প্রশাসক মোঃ তৌফিক ই লাহী চৌধুরী,জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু।
এছাড়াও অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন কেএম শফিকিজ্জামান, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার দোস্ত মাহমুদ, ডেপুটি কমান্ডার মো: সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার,উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, বোরহানউদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান মো: রাসেল মিয়া, প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান,রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী আজিজুল ইসলাম, ভোলা প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপুসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা। রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশিত হয়।

বাংলাদেশ সময়: ০:০৯:৫৪   ২৭৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
ভোলা ক্রিকেট একাডেমির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত



আর্কাইভ