ভোলায় এ রব স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাকে ঘিরে উৎসবের আমেজ

প্রচ্ছদ » খেলা » ভোলায় এ রব স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাকে ঘিরে উৎসবের আমেজ
সোমবার, ৬ ফেব্রুয়ারী ২০২৩



---

আদিল হোসেন তপু ॥
ভোলায় ঐতিযোহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এ রব স্কুল এন্ড কলেজের অনুষ্ঠিত হয়ে গেলো বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সোমবার এ রব স্কুল এন্ড কলেজের মাঠে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
এতে সভাপতিত্ব করেন এরব স্কুল এন্ড কলেজের অধক্ষ্য শাফিয়া খাতুন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ এর চেয়ারম্যান আবদুল মমিন টুলু। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্স এর পরিচালক শফিকুল ইসলাম, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। এর মাধ্যমে শিক্ষার্থীদের নৈতিক মনোবল বৃদ্ধি পাবে বলেন জানান। এসময় তারা আরো বলেন, আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা র্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।
সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল,দৌড়,যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য বাস্কেটে বল নিক্ষেপ সহ প্রভৃতি। সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।
অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং ওয়াজেদ- সাফিয়া- অনোয়ারা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ২৩:৫৮:১৯   ২২৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভোলা ক্রিকেট একাডেমির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সদন বিতরণ



আর্কাইভ