চরফ্যাশনে উদ্ধার লাশের পরিচয় মিলল ফেসবুকে

প্রচ্ছদ » চরফ্যাশন » চরফ্যাশনে উদ্ধার লাশের পরিচয় মিলল ফেসবুকে
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩



চরফ্যাশন প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাশন উপজেলার সরিষা ক্ষেত থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে। লাশ উদ্ধারের ৪ দিন পর তার পরিচয় শনাক্ত হয়।
মারা যাওয়া বৃদ্ধের নাম মোহাম্মদ আলী। তিনি ভোলা সদর উপজেলা রাজাপুর ইউনিয়নের শ্যামপুর তুলাতলি গ্রামের বাসিন্দা। তার বড় ছেলে মো. জাকির হাওলাদার পরিচয় নিশ্চিত করেছেন। তিনিসহ বৃদ্ধের আতœীয়স্বজন শনিবার (২৮ জানুয়ারি) দক্ষিণ আইচা থানায় যান।

---

জাকির হাওলাদার জানান, গত ২২ জানুয়ারি সকাল ১০টার দিকে বাড়ি থেকে পাঁচশ টাকা নিয়ে ভোলার উদ্দেশে বের হন তিনি। এরপর থেকে তিনি নিখোঁজ। তিনদিন অপেক্ষার পর ২৫ জানুয়ারি ওই বৃদ্ধের আতœীয়স্বজন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ছবি দিয়ে একটি পোষ্ট দেন।
শুক্রবার (২৭ জানুয়ারি) ওই পোষ্ট ঢাকা মেইলের ভোলা প্রতিনিধি ইব্রাহিম আকতার আকাশের নজরে আসে। এরপর তিনি বৃদ্ধের পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। ওই বৃদ্ধের পরিবার ছবি দেখে লাশ নিশ্চিত করেন। এরপর শনিবার (২৮ জানুয়ারি) বৃদ্ধের দুই ছেলে ও এই প্রতিবেদকসহ তার আতœীয়স্বজন দক্ষিণ আইচা থানায় যায় এবং ঘটনাস্থল ঘুরে দেখেন।
বৃদ্ধের মৃত্যুর ঘটনায় দক্ষিণ আইচা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তার স্বজনরা ওই মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণ আইচা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রিয়াজুল ইসলাম মিলনের সঙ্গে এ বিষয়ে কথা বলেন।
পুলিশ কর্মকর্তা বলেন, লাশের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।
গত ২৪ জানুয়ারি বিকেল ৩টার দিকে ভোলার দক্ষিণ আইচা থানা সংলগ্ন চর মানিকা ইউনিয়নের উত্তর চর মানিকা গ্রামের একটি সরিষা ক্ষেত থেকে বৃদ্ধ মোহাম্মদ আলীর মরদেহ উদ্ধার করে দক্ষিণ আইচা থানা পুলিশ।
লাশের সুরতহাল প্রতিবেদন ও ময়নাতদন্ত শেষে লাশের কোনো পরিচয় না পাওয়ার কারণে ২৫ জানুয়ারি লাশটি বেওয়ারিশ হিসেবে আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়। এরপর আঞ্জুমান মফিদুল ইসলাম ভোলা শহরের আলিয়া মাদরাসা কবরস্থানে বেওয়ারিশ হিসেবে লাশটি দাফন করে।

বাংলাদেশ সময়: ২১:১২:৩১   ২৪১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা
মাদ্রাসা শিক্ষার্থীকে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতন
চরফ্যাশন-মনপুরার তিন ইউপি চেয়ারম্যান শপথ নিলেন
নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু



আর্কাইভ