বোরহানউদ্দিনে মহিন হত্যা মামলার ৬ আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ

---

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
ভোলার বোরহানউদ্দিনের সাচড়া ইউনিয়নের বহুল আলোচিত মহিন হত্যা মামলার ৬ আসামীকে ৩ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে ২৪ জানুয়ারি মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছেন বোরহানউদ্দিন থানা পুলিশ।
বোরহানউদ্দিন থানা সুত্রে জানায়, গত বছরের ২১ আগষ্ট রবিবার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে মহিন (২৭) নামে এক ছাত্রদল নেতা চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিহত হন।
ওইদিন রাতেই বোরহানউদ্দিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার।
মামলার পরে হাইকোর্ট থেকে জামিন নেন অভিযুক্ত ৬ আসামী মোঃ সামছুল হক মীর (৫০), মোঃ ইউছুফ মীর (৪৫), মোঃ মোর্শেদ মীর (২৪), মোঃ নুর উদ্দিন (২২), মোঃ নুরনবী মীর(২০), মোসাঃ মোর্শেদা বেগম (৪৫)।
এ বছরের ১লা জানুয়ারি ভোলা জেলা ও দায়রা জজ আদালতে আসামীরা হাজিরা দিতে গেলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠান আদালত”ওইদিনই পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ১১ জানুয়ারি ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ২১ জানুয়ারি ভোলা জেলা জেল হাজত থেকে বোরহানউদ্দিন থানায় রিমান্ডে আনা হয় আসামীদের ২৪ জানুয়ারি মঙ্গলবার দুপুরে জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতে প্রেরণ করা হয়।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া বলেন, মহিন হত্যা মামলার ৬ আসামী গ্রেফতার করা হয়েছে এবং ৩ দিনের রিমান্ড শেষে কোর্টে প্রেরণ করা হয়েছে”আদালত আসামীদের জেল হাজতে পাঠিয়েছে।


এ বিভাগের আরো খবর...
ভোলায় ট্রলি উল্টে ফকরুল নিহত, আহত ১০ ভোলায় ট্রলি উল্টে ফকরুল নিহত, আহত ১০
বোরহানউদ্দিনে ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপিকে জড়িয়ে মামলা বোরহানউদ্দিনে ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপিকে জড়িয়ে মামলা
চরফ্যাশনে মেঘনায় প্রভাবশালীদের অবৈধ বালু উত্তোলন, রাজস্ব হারাচ্ছে সরকার চরফ্যাশনে মেঘনায় প্রভাবশালীদের অবৈধ বালু উত্তোলন, রাজস্ব হারাচ্ছে সরকার
লালমোহনে চিত্রা হরিণ উদ্ধার লালমোহনে চিত্রা হরিণ উদ্ধার
ভোলায় জিজেইউএস বাজারের শুভ উদ্বোধন ভোলায় জিজেইউএস বাজারের শুভ উদ্বোধন
ধনিয়ার তুলাতুলি বাজারকে আধুনিক বাজারের নির্মান কাজের উদ্ধোধন ধনিয়ার তুলাতুলি বাজারকে আধুনিক বাজারের নির্মান কাজের উদ্ধোধন
বোরহানউদ্দিনে মধ্যরাতে ককটেল বিস্ফোরণ, আসামি বিএনপির নেতাকর্মী বোরহানউদ্দিনে মধ্যরাতে ককটেল বিস্ফোরণ, আসামি বিএনপির নেতাকর্মী
তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার
চরফ্যাশনে তেঁতুলিয়ায় নদীর তীরে কাটা হাত চরফ্যাশনে তেঁতুলিয়ায় নদীর তীরে কাটা হাত
দৌলতখানে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা দৌলতখানে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

বোরহানউদ্দিনে মহিন হত্যা মামলার ৬ আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)