ভোলায় তানযীমুল কুরআন মাদ্রাসার পুরস্কার বিতরণ ও ছবক অনুষ্ঠান

প্রচ্ছদ » ইসলাম » ভোলায় তানযীমুল কুরআন মাদ্রাসার পুরস্কার বিতরণ ও ছবক অনুষ্ঠান
রবিবার, ২২ জানুয়ারী ২০২৩



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলা শহরের আবহাওয়া অফিস রোডস্থ দ্বীনি ও আধুনিক শিক্ষার অপূর্ব সমন্বয় প্রতিষ্ঠিত ‘তানযীমুল কুরআন মাদ্রাসা’র শিক্ষার্থীদের বার্ষিক পুরস্কার ও ছবক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ জানুয়ারী) সকালে তানযীমুল কুরআন মাদ্রাসা মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা তরিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদ্রাসার সভাপতি ও ভোলা জেলা বিএনপি নেতা ইয়ারুল আলম লিটন।

---

মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা লোকমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী শ্রমিক আন্দোলনের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা ওবায়েদ বিন মোস্তফা, ভোলা জেলা ইসলামী আন্দোলনের সহ-সভাপতি ও রতনপুর মাদ্রাসার পরিচালক মাওলানা মোঃ মিজানুর রহমান, জেলা ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম পাটোয়ারি, সাধারণ সম্পাদক মাওলানা গোলাম মোর্শেদ, সমাজ সেবক ফজলুর রহমান, নিজামুল খান প্রমুখ। এসময় মাদ্রাসার শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
এসময় বক্তারা বলেন, ‘তানযীমুল কুরআন মাদ্রাসা’ প্রতিষ্ঠালগ্ন থেকে সুনামের সাথে দ্বীনি ও আধুনিক শিক্ষার সমন্বয়ে শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছেন। এই প্রতিষ্ঠানের পরিচালক মাওঃ তরিকুল ইসলাম ও অন্যান্য শিক্ষকদের পরিচালনা ও যোগ্য পাঠদানের মাধ্যমে এখানে পড়ালেখার মান অনেক উন্নত হচ্ছে। এই প্রতিষ্ঠানের শিক্ষার মান ভালো হওয়ায় এর সুনাম ছড়িয়ে পড়েছে। অভিভাবকরা তাদের সন্তানদেরকে এখানে সুন্দর পরিবেশে পড়ালেখা করানোর জন্য ভর্তি করেন। এই প্রতিষ্ঠানটি যাতে আরো উন্নত করতে পারে সে জন্য সকলের সহযোগিতা কামনা করেন মাদ্রাসার পরিচালক মাওলানা তরিকুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২০:৩০:১৯   ৪০১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ইসলাম’র আরও খবর


ভোলায় ইসলামী আন্দোলনের পক্ষে থেকে ঈদ সামগ্রী বিতরণ
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় ‘সৃষ্টির সেবা’ সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ইসলামী ঐক্য আন্দোলন ভোলা জেলা শাখার ত্রিবার্ষিক কাউন্সিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
আঞ্জুমান মুফিদুল ইসলাম ভোলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তি দাবি
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল
ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল



আর্কাইভ