ভক্তকে কষে চড় মারলেন শ্রাবন্তী চ্যাটার্জি!

---

অনলাইন ডেস্ক:

আলোচিত-সমালোচিত টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি প্রায় সময়ই শিরোনামে থাকেন।
কখনো ক্যারিয়ার সম্পর্কিত বিষয়ে কথা বলে, আবার কখনো ব্যক্তিজীবন নিয়ে। আবার সোশ্যালে সক্রিয় থাকায় কোনো ছবি বা ভিডিও পোস্ট করলেই তা নজর কাড়ে নেটিজেনদের। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কৌতূহল থাকায় মুহূর্তেই সেসব হয় ভাইরাল। এবার হঠাৎ করেই দেখা গেল এক ভক্তকে কষে চড় মারছেন তিনি। তবে তা অকারণে নয়।
সোশ্যালে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীকে জোর করে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা করছেন ওই ভক্ত। এতে মুহূর্তেই চটে যান নায়িকা। তাই তো সঙ্গে সঙ্গে ভক্তকে কষে চড় মারেন শ্রাবন্তী। খবর হিন্দুস্তান টাইমসের।
এ সময় শ্রাবন্তী বলেন, আমার সঙ্গে এমন ব্যবহার করার চেষ্টা একদমই করবে না। তবে ভিডিওটি সিরিয়াসলি নেওয়ার কিছু নেই শুভাকাঙ্ক্ষীদের। এটি কেবলই মজার ছলে তৈরি করেছেন অভিনেত্রী।
টালি নায়িকা বন্ধু মৌমিতার সঙ্গে বানিয়েছেন ভিডিওটি। আর সেটি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দুজনই। যেখানে শুভাকাঙ্ক্ষীরা হাস্য-রসাত্মক নানা মন্তব্য করছেন।
শ্রাবন্তী অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ সিনেমা এখন মুক্তির অপেক্ষায়। কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় প্রথমবার অভিনয় করেছেন অভিনেত্রী। এতে তার সঙ্গে রয়েছেন প্রসেনজিৎ চ্যাটার্জি।
প্রসেনজিৎ-শ্রাবন্তীকে প্রায় ২৫ বছর পর বড় পর্দায় দেখবে দর্শক। এর আগে ‘মায়ার বাঁধন’ সিনেমায় প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রাবন্তী। কিন্তু জুটি হিসেবে এবারই প্রথমবার পর্দায় দেখা যাবে তাদের।


এ বিভাগের আরো খবর...
ভোলায় ট্রলি উল্টে ফকরুল নিহত, আহত ১০ ভোলায় ট্রলি উল্টে ফকরুল নিহত, আহত ১০
বোরহানউদ্দিনে ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপিকে জড়িয়ে মামলা বোরহানউদ্দিনে ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপিকে জড়িয়ে মামলা
চরফ্যাশনে মেঘনায় প্রভাবশালীদের অবৈধ বালু উত্তোলন, রাজস্ব হারাচ্ছে সরকার চরফ্যাশনে মেঘনায় প্রভাবশালীদের অবৈধ বালু উত্তোলন, রাজস্ব হারাচ্ছে সরকার
লালমোহনে চিত্রা হরিণ উদ্ধার লালমোহনে চিত্রা হরিণ উদ্ধার
ভোলায় জিজেইউএস বাজারের শুভ উদ্বোধন ভোলায় জিজেইউএস বাজারের শুভ উদ্বোধন
ধনিয়ার তুলাতুলি বাজারকে আধুনিক বাজারের নির্মান কাজের উদ্ধোধন ধনিয়ার তুলাতুলি বাজারকে আধুনিক বাজারের নির্মান কাজের উদ্ধোধন
বোরহানউদ্দিনে মধ্যরাতে ককটেল বিস্ফোরণ, আসামি বিএনপির নেতাকর্মী বোরহানউদ্দিনে মধ্যরাতে ককটেল বিস্ফোরণ, আসামি বিএনপির নেতাকর্মী
তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার
চরফ্যাশনে তেঁতুলিয়ায় নদীর তীরে কাটা হাত চরফ্যাশনে তেঁতুলিয়ায় নদীর তীরে কাটা হাত
দৌলতখানে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা দৌলতখানে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

ভক্তকে কষে চড় মারলেন শ্রাবন্তী চ্যাটার্জি!
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)