লালমোহনে টাকা চুরির অপবাদে খুঁটির সঙ্গে বেঁধে শিক্ষার্থীকে নির্যাতন

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে টাকা চুরির অপবাদে খুঁটির সঙ্গে বেঁধে শিক্ষার্থীকে নির্যাতন
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২



---

স্টাফ রিপোর্টার ॥
ভোলার লালমোহন উপজেলায় টাকা চুরির মিথ্যা অপবাদে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে মো. আজমী (১০) নামে এক শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার শিশু আজমী লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন আছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বিষয়টি জানিয়েছেন।
আহত শিক্ষার্থী উপজেলার পশ্চিম চরউমেদ ১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র এবং ওই গ্রামের মো. মহসিনের ছেলে। অভিযুক্ত বাহার একই গ্রামের বাসিন্দা। বাহারের ছেলে মহিন আজমীর সহপাঠী।
নির্যাতনের শিকার শিশু শিক্ষার্থী আজমী জানায়, মঙ্গলবার সকালে সহপাঠী মহিন তাকে খেলাধুলার কথা বলে বাড়ি থেকে তাদের বাড়িতে ডেকে নেয়। তাদের খেলাধুলার এক একপর্যায়ে মহিনের বাবার পকেট থেকে পাঁচশো টাকা চুরি হয়েছে এমন অভিযোগে তাকে সন্দেহ করা হয়। চুরি হওয়া টাকার সঙ্গে তার স¤পৃক্ততা নেই বলে তাদেরকে জানায়। একপর্যায়ে মহিনের বাবা বাহার জোরপূর্বক তাকে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে নির্মম নির্যাতন চালায়। নির্যাতনে তার পিঠে লালবর্ণ ধারণ করে এবং সে চিৎকার করতে থাকে।
খবর পেয়ে আজমীর মা ঘটনাস্থল গিয়ে তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।
এ ঘটনায় অভিযুক্ত বাহারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আজমী তার ছেলে মহিনের সহপাঠী। মহিন ও আজমী তার ঘরে হাঁটাচলা করেছিল। তার শার্টের পকেটে আটশ টাকা ছিল। সেখান থেকে পাঁচশো টাকা চুরি হয়। ঘরে আজমী আর মহিন ব্যতীত অন্য কোনো লোক আসেনি। তার সন্দেহ ছিল আজমীই ওই পাঁচশো টাকা চুরি করেছে। যার জন্য তাকে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে নির্মম নির্যাতন করা হয়। কিন্তু এমন নির্মম নির্যাতনের পরও আজমীর কাছ থেকে তার চুরি হওয়া টাকা পাওয়া যায়নি।
নির্যাতনের শিকার আজমীর মা পারভিন বেগমের অভিযোগ করে জানান, টাকা চুরির মিথ্যা অপবাদে বাহার তার শিশু সন্তানকে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে নির্মম নির্যাতন করেছে। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানাই।
ওসি মো. মাহবুবুর রহমান জানান, এ ঘটনায় আজমীর মা পারভীন বেগম থানায় অভিযোগ দিয়েছেন। ঘটনাটি তদন্ত করে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০:২৬:১৬   ২০৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে হত্যার উদ্দেশ্যে শিশুকে হাতপা বেঁধে নির্যাতন
মেঘনায় ইলিশ ধরার দায়ে আটক ৯ জেলে, ৬ জনের কারাদন্ড
ভোলায় গ্রীন টিভির সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলা ॥ গণমাধ্যমের নিন্দা-প্রতিবাদ
দৌলতখানে জমি বিরোধের জেরে যুবককে পিটিয়ে আহত
ভোলায় জাটকা শিকারের মহোৎসব, ইলিশের উৎপাদন নিয়ে শঙ্কা
ভোলায় ৬টি অবৈধ ডায়াগনস্টিক ও হাসপাতাল সিলগালা
দৌলতখানে সুপারি গাছের চারা কেটে দিল দুর্বৃত্তরা
চরফ্যাসনে নিষেধাজ্ঞা অমান্য করে জবর দখলের অভিযোগ
ভোলায় দুইটি হত্যাকা-ের বিচারের দাবিতে মানববন্ধন ও পথসভা
বোরহানউদ্দিনে বৃদ্ধের দোকানঘর জোরপূর্বক দখল করে নিলো প্রভাবশালী আহসান হাবিব

আর্কাইভ