তজুমদ্দিনের মেঘনায় জেলে নিখোঁজ

প্রচ্ছদ » জেলা » তজুমদ্দিনের মেঘনায় জেলে নিখোঁজ
মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২



তজুমদ্দিন প্রতিনিধি ॥
ভোলার তজুমদ্দিনে মেঘনায় জাল ফেলতে গিয়ে এক জেলে নিখোঁজ হয়েছে। নিখোঁজ জেলেকে উদ্ধারে কোষ্টগার্ড দুই ঘন্টা ব্যর্থ অভিযান শেষে ঘাটে ফিরে আসেন। নিখোঁজ জেলে উদ্ধার না হওয়ায় পরিবারে চলছে শোক।

সুত্রে জানা গেছে, সোমবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার রামপ্রসাদ ঘাটের বাবুল হোসেন মাঝির জেলে ট্রলার মাছ ধরতে মেঘনায় যায়। পরে তারা বেলা সাড়ে ১১টার দিকে বাসনভাঙ্গার চর এলাকায় মাছ ধরতে জাল ফেলতে থাকে। জাল ফেলার এম পর্যায়ে জালের নোঙ্গরের কাচি বাবুল মাঝির পায়ে প্যাচে নদীতে পড়ে যায়। এ সময় ট্রলারে থাকা অন্য জেলে কাচি কেটে দিলে তিনি গভীর পানিতে তলিয়ে যায়। পরে জেলেরা খোঁজাখুজি করে না পেয়ে কোষ্টগার্ডকে সংবাদ দিলে কোষ্টগার্ড উদ্ধার অভিযানে অংশ নেয়। প্রায় আড়াই ঘন্টা ব্যর্থ অভিযান শেষে ঘাটে ফিরে আসেন কোষ্টগার্ড। নিখোঁজের ৪ ঘন্টা পরেও কোন খোঁজ মিলে নিখোঁজ জেলের। এদিকে নিখোঁজ জেলে উদ্ধার না হওয়ায় পরিবারে চলছে শোক।
তজুমদ্দিন ফায়ার ষ্টেশনের সাব-অফিসার কামরুল ইসলাম জাকির বলেন, ঘটনা মেঘনা নদীর মাঝে হওয়ায় আমাদের কিছু করার ছিলোনা। তারপরও কোষ্টগার্ডের সাথে লিয়াজো করে খোঁজ কবর নিয়েছে। আমাদের এই ষ্টেশনের ডুবুরি দল নাই, ডুবুবি দল আছে বরিশালে সেখানে সংবাদ দেয়া হয়নি।
জানতে চাইলে তজুমদ্দিন কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মতিউর রহমান বলেন, জেলে নিখোঁজের সংবাদ পেয়ে তৎক্ষণিক উদ্ধার অভিযানে অংশ গ্রহণ করি। নিখোঁজ হওয়া স্থানে ৩৬ ফিট পানি থাকা আমরা কোন কুলকিনার করতে না পেরে ঘাটে চলে আসি। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
তজুমদ্দিন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, আমি সকালে অফিসিয়াল কাজে ভোলায় থাকায় জেলে নিখোঁজের বিষয়ে কিছুই জানি না।

বাংলাদেশ সময়: ১৪:০৮:২৮   ১৯৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ