ছাত্রদল নেতা জসিমের পিতাকে দেখতে আসেন কেন্দ্রীয় নেতা মোক্তার হোসেন

প্রচ্ছদ » ভোলা সদর » ছাত্রদল নেতা জসিমের পিতাকে দেখতে আসেন কেন্দ্রীয় নেতা মোক্তার হোসেন
মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২



---

আজকের ভোলা রিপোর্ট ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ভোলা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিনের পিতা ভোলার বিশিষ্ট মুদি ব্যবসায়ী আলহাজ্ব মোঃ নূরুল ইসলামকে শনিবার রাতে এবার বাদ ভোলা পুরাতন যুগির ঘোল তার নিজ বাসভবনে দেখতে আসেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক কাজী মোক্তার হোসেন।
জসীমউদ্দীনের পিতা আলহাজ্ব মোহাম্মদ নুরুল ইসলাম (৭৯) ফুসফুসে ক্যানসার, হৃদরোগে দীর্ঘদিন যাবত অসুস্থত। তাকে প্রথমে উন্নতচিকিৎসার জন্য পসয হাসপিটাল সেনানিবাস ঢাকা, এভার কেয়ার হসপিটাল ঢাকা, এএমজেট হসপিটাল বাড্ডা ঢাকা, ন্যাশনাল হার্ড ফাউন্ডেশন হাসপাতাল মিরপুর ঢাকায় চিকিৎসা করানোর পর তার শারীরিক অবস্থার উন্নতি না হলে আরও উন্নত মানের চিকিৎসার জন্য ভারতের চেন্নাই এ্যাপলো হসপিটালে চিকিৎসা শেষে তাকে নিজ বাড়ি ভোলাতে নিয়ে আসেন।
ভোলায় আসার পর কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক কাজী মোক্তার হোসেন তার নিজ বাসভবনে তার শারীরিক অবস্থার খোঁজখবর নিতে ছুটে আসেন তার বাড়িতে। ভোলা জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন বলেন আমার পিতার সুস্থতার জন্য সকল প্রকারের উন্নত চিকিৎসার ব্যবস্থা করিয়াছি তারপরও আমার পিতার শারীরিক অবস্থা অবনতির দিকে যাচ্ছে এই মুহূর্তে আপনাদের সকলের কাছে দোয়া চাই আপনারা দোয়া করবেন আমার পিতা যেন দূরত্ব সুস্থ হয়ে উঠতে পারে আমার পিতার জন্য এখন সকলের দোয়াই একমাত্র  ভরসা।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক জাকির হোসেন রুবেল, ভোলা জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মোঃ ওমর ফারুক, যুবদল নেতা মোশারেফ, যুবরাজ, জেলা স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক হারুন অর রশিদ সুমন ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইয়াকুব শাহ জুয়েল, ভোলা জেলা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি এমদাদ হোসেন, বশির, ভোলা সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুল আল রাসেল ভোলা জেলা ছাত্রদল নেতা নূর মোহাম্মদ রুবেল, ভোলা পৌর ছাত্রদলের আয়বায়ক জাকারিয়া মঞ্জু, সদস্য সচিব জাকারিয়া বিল্লাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩:৫২:৪৬   ১৬৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৪ ও ৫ প্রাপ্তদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
ভেদুরিয়ায় অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
সংবাদ প্রকাশের পর শিবপুরে ইফতার সামগ্রী পেল জাহানারা
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত



আর্কাইভ