চরফ্যাশনে জমিজমার বিরোধের জেরধরে এক গৃহবধূ হত্যা ॥ আহত-১

চরফ্যাশন প্রতিনিধি ॥
ভোলা চরফ্যাসন উপজেলার সিকদার চরে রাতের অন্ধকারে বকুল বেগম (৩৫) নামে ঘুমন্ত এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তরা নিহত ওই গৃহবধূর বড় বোন মুকুল বেগমকেও  কুপিয়ে গুরুতর জখম করে। মুমূর্ষু মুকুল বেগমকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে। এদিকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্থানীয় সুত্র জানায়, মঙ্গলবার রাতে চরফ্যাসন উপজেলার মুজিবনগর ইউনিয়নের সিকদার চরে আলম বাচ্চু মেলকার নামের এক কৃষকের বাড়িতে হানা দেয় দুর্বৃত্তরা। কুপিয়ে হত্যা করে বাচ্চু মেলকারের ঘুমন্ত স্ত্রী বকুল বেগমকে (৩৫) এবং কুপিয়ে গুরুতর আহত করে বকুল বেগমের বড় বোন মুকুল বেগমকে। মুমূর্ষু মুকুল বেগমকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

---

আলম বাচ্চু মেলকার জানান, চরের জমি নিয়ে শাজাহান স্বপন গ্রুপের সাথে বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে প্রতিপক্ষ গ্রুপ তাকে হত্যা করতে আসে। কিন্তু তিনি মামলায় হাজিরা দিতে যাওয়ায় রাতে বাড়িতে ফিরতে পারেন নি। ঘরে তার স্ত্রী এবং স্ত্রীর বড়বোন ছিলেন। বাচ্চু মেলকারের অভিযোগ দুর্বৃত্তরা তাকে হত্যা করতে এসে তার ঘুমন্ত স্ত্রী এবং স্ত্রীর বোনকে কুপিয়েছে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল মালেকসহ স্থানীয়রা জানান, সিকদার চরে প্রায় ১৭ শত একর জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ। বাচ্চু মেলকার গ্রুপ সরকার থেকে একসনা লিজ (ডিসিআর) নিয়ে জমি চাষাবাদ করছে। অপর পক্ষ শাজাহান স্বপন গ্রুপ আদালতের ডিক্রি দাবি করছে। এই বিরোধে এর আগেও সংঘাত সংঘর্ষের ঘটনা ঘটেছে।
ঘটনাস্থল থেকে দুলার হাট থানার ওসি মোঃ আনোয়ারুল হক জানান, পুলিশের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।লাশ পোস মার্টাম করার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


এ বিভাগের আরো খবর...
ভোলায় ট্রলি উল্টে ফকরুল নিহত, আহত ১০ ভোলায় ট্রলি উল্টে ফকরুল নিহত, আহত ১০
বোরহানউদ্দিনে ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপিকে জড়িয়ে মামলা বোরহানউদ্দিনে ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপিকে জড়িয়ে মামলা
চরফ্যাশনে মেঘনায় প্রভাবশালীদের অবৈধ বালু উত্তোলন, রাজস্ব হারাচ্ছে সরকার চরফ্যাশনে মেঘনায় প্রভাবশালীদের অবৈধ বালু উত্তোলন, রাজস্ব হারাচ্ছে সরকার
লালমোহনে চিত্রা হরিণ উদ্ধার লালমোহনে চিত্রা হরিণ উদ্ধার
ভোলায় জিজেইউএস বাজারের শুভ উদ্বোধন ভোলায় জিজেইউএস বাজারের শুভ উদ্বোধন
ধনিয়ার তুলাতুলি বাজারকে আধুনিক বাজারের নির্মান কাজের উদ্ধোধন ধনিয়ার তুলাতুলি বাজারকে আধুনিক বাজারের নির্মান কাজের উদ্ধোধন
বোরহানউদ্দিনে মধ্যরাতে ককটেল বিস্ফোরণ, আসামি বিএনপির নেতাকর্মী বোরহানউদ্দিনে মধ্যরাতে ককটেল বিস্ফোরণ, আসামি বিএনপির নেতাকর্মী
তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার
চরফ্যাশনে তেঁতুলিয়ায় নদীর তীরে কাটা হাত চরফ্যাশনে তেঁতুলিয়ায় নদীর তীরে কাটা হাত
দৌলতখানে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা দৌলতখানে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

চরফ্যাশনে জমিজমার বিরোধের জেরধরে এক গৃহবধূ হত্যা ॥ আহত-১
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)