পশ্চিম ইলিশায় জমি দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

স্টাফ রিপোর্টার ॥
ভোলার পশ্চিম ইলিশা সদুর চরে জমি দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় গ্রুপের ৬ জন নারী পুরুষ আহত হয়। আহতের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা এখন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বুধবার (৩০ নভেম্বর) সকালে সদুর চর নামক ৯নং ওয়াডে সাদেক দালালের বাড়িতে এই ঘটনা ঘটে।

---

আহত সুমা জানান, আমরা আজ থেকে দীর্ঘ ২০ বছর ধরে আমাদের বাড়ির সামনের জমিটি ভোল দখল করে আসছি।
এই জমিটি ছিল পুকুরের মত সেই পুকুরটি আমার বাবা বালি দিয়ে ভর্তি করেছেন। এখন পুকুর টি ভর্রাট দেখায় আমাদের বিপক্ষ পাটি তারা জোর দবল করে জমি টি দখল করতে আসলে আমরা সেখানে বাধা দেই।
বাধাঁ দিলে কাশেম সর্দার পূর্ব প্রস্তুতি  নিয়ে লাঠি সোডা দা দিয়ে আমাদের উপর হামলা করে। সেই হামলায় আমি সুমা বেগম, ফারভেজ,রাজুফা বেগম সহ আমাদের পরিবারের তিন জনকে কুপিয়ে জখম করে। আমরা এখন সদর ভর্তি হয়ে চিকিৎসাধীন।
অভিযুক্ত কাশেম সর্দার জানান ঐ জমিটি আমাদের আমরা এই জমির পরিবর্তে অন্য জায়গা দিয়ে খাইতাম কিন্তু যখন জমি  মাপঝোপ হয় স্থানীয় মেম্বার সহ তখন আমরা এখানে তিন শতাংশ জমি পাই।
জমির কাছে গিয়ে কাপলা গাঁছ দিয়ে সীমানা দিতে গেলে তারা ও আমাদের সাথে খারাপ আচরন করেন এবং আমাদের উপর হামলা করেন আমাদের পরিবারের ও তিন জন ভোলা সদর হাসপাতালে ভর্তি আছেন।
স্থানীয় ইউপি সদস্য কাশেম জানান, তারা উভয় একে অন্য জন আতœীয় স্বজন আমরা জমিটি মাপ ঝোপ করে একটি সুষ্ঠু সমাধান করে দিবে বলে সিমানা নির্ধারন করে দিয়েছি। তার ভিতরেই আজ দুই গ্রুপের সংঘর্ষ বাধে। সংঘর্ষ উভয় গ্রুপের লোকজন ই আহত হয়। তবে ফারবেজগংরা একটু বেশি আহত হয়েছে।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহীন ফকির জানান আমি এখনো কোন, অভিযোগ হাতে পাই নাই পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।


এ বিভাগের আরো খবর...
ভোলায় ট্রলি উল্টে ফকরুল নিহত, আহত ১০ ভোলায় ট্রলি উল্টে ফকরুল নিহত, আহত ১০
বোরহানউদ্দিনে ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপিকে জড়িয়ে মামলা বোরহানউদ্দিনে ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপিকে জড়িয়ে মামলা
চরফ্যাশনে মেঘনায় প্রভাবশালীদের অবৈধ বালু উত্তোলন, রাজস্ব হারাচ্ছে সরকার চরফ্যাশনে মেঘনায় প্রভাবশালীদের অবৈধ বালু উত্তোলন, রাজস্ব হারাচ্ছে সরকার
লালমোহনে চিত্রা হরিণ উদ্ধার লালমোহনে চিত্রা হরিণ উদ্ধার
ভোলায় জিজেইউএস বাজারের শুভ উদ্বোধন ভোলায় জিজেইউএস বাজারের শুভ উদ্বোধন
ধনিয়ার তুলাতুলি বাজারকে আধুনিক বাজারের নির্মান কাজের উদ্ধোধন ধনিয়ার তুলাতুলি বাজারকে আধুনিক বাজারের নির্মান কাজের উদ্ধোধন
বোরহানউদ্দিনে মধ্যরাতে ককটেল বিস্ফোরণ, আসামি বিএনপির নেতাকর্মী বোরহানউদ্দিনে মধ্যরাতে ককটেল বিস্ফোরণ, আসামি বিএনপির নেতাকর্মী
তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার
চরফ্যাশনে তেঁতুলিয়ায় নদীর তীরে কাটা হাত চরফ্যাশনে তেঁতুলিয়ায় নদীর তীরে কাটা হাত
দৌলতখানে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা দৌলতখানে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

পশ্চিম ইলিশায় জমি দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)