চরফ্যাশনে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুরর, হামলায় আহত ৭

চরফ্যাশন প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাশনের আসলামপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে সোমবার রাতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আবুল কাশেম মিলিটারির আনারস মার্কার বদ্দারহাট বাজারের নির্বাচনী অফিস ভাংচুর করার অভিযোগ উঠেছে।

---

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম মিলিটারী অভিযোগ করেন, তার ছেলে জাকির হোসেন সন্ধ্যা সাড়ে সাতটায় তার বদ্দার হাট বাজারের নির্বাচনী অফিসে বসে সমর্থকদের সঙ্গে কথা বলছেন। ওই সময় প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরে আলম, তার ভাই ও সমর্থকদের নিয়ে অতর্কিত হামলা করে জাকির, রাজ্জাক মেস্তরী, মাকসুদ, মনির উদ্দিন, লোকমান, সুমন নামের ৬জন আনারস মার্কার সমর্থককে আহত করে নগদ ২ লাখ টাকা ছিনিয়ে নেয়। এসময় তারা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, ও স্থানীয় সংসদ সদস্যর ছবি ভাঙচুর করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিস্থিতি শান্ত করেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।
এসব অভিযোগ সত্য না দাবি করে আসলামপুর ইউপির আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নুরে আলম মাষ্টার বলেন- স্বতন্ত্র প্রার্থী সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টা দিকে বদ্দার হাট বাজারে বহিরাগত লোকজন এনে আমার অফিসের সামনে মিছিল করে। অফিসের সামনে টানানো প্রতিকী নৌকা ছুড়ে ফেলে দেয়। প্রতিবাদ করলে আমার নৌকা মার্কার সমর্থক রাসেল জমাদারকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। পরে নিজেদের অফিস নিজেরা ভেঙে মিথ্যা অভিযোগ করেন।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মোঃ মোরাদ হোসেন বলেন, উভয় পক্ষ থেকে অভিযোগ পেরেছি। তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
এদিকে ওমরপুর ইউপি স্বতন্ত্র প্রার্থী একেএম সিরাজুল ইসলাম অভিযোগ করেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রিয়াজুল ইসলাম রিজনের সমর্থকরা মুখার বান্দা বাজারের আমার আনারস মার্কার নির্বাচনী অফিস বন্ধ করে দেয়, অফিস খুলতে দেয়নি। পরে পুলিশের সহায়তায় সোমবার সন্ধ্যায় অফিস খুলে দেয়া হয়েছে।
এ অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল ইসলাম রিজন বলেন, মুখারবান্দা এলাকায় স্বতন্ত্র প্রার্থীর অফিস নেয়া কিংবা বন্ধ করার বিষয়টি তিনি জানেন না। তিনি উল্টো অভিযোগ করেন তার আগেরদিন দিন ভূঁইয়ার হাট এলাকায় তার নির্বাচনী ক্যম্প উদ্ভাবন করার সময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা মিছিল করে তার প্রচারণা কার্যক্রমে বিঘœ ঘটায়।
এপ্রসঙ্গে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মোঃ মোরাদ হোসেন জানান বিষয়টি সমাধান করা হয়েছে।


এ বিভাগের আরো খবর...
তজুমদ্দিনের মেঘনায় মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ তজুমদ্দিনের মেঘনায় মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ
ভোলায় খামারিদের পশুর মানবৃদ্ধি করার লক্ষ্যে আদর্শ প্রাণীসেবার সভা অনুষ্ঠিত ভোলায় খামারিদের পশুর মানবৃদ্ধি করার লক্ষ্যে আদর্শ প্রাণীসেবার সভা অনুষ্ঠিত
লালমোহনে নিউমোনিয়া ও ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা লালমোহনে নিউমোনিয়া ও ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা
ভোলায় জেলা পরিষদের উদ্যোগে শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা অনুষ্ঠিত ভোলায় জেলা পরিষদের উদ্যোগে শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা অনুষ্ঠিত
লালমোহনে শিশু ধর্ষণের অভিযোগে মামলা লালমোহনে শিশু ধর্ষণের অভিযোগে মামলা
চরফ্যাশনে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত চরফ্যাশনে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত
ভোলায় জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা ভোলায় জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা
বোরহানউদ্দিনে শীতার্তদের কম্বল বিতরণ বোরহানউদ্দিনে শীতার্তদের কম্বল বিতরণ
ভোলার বাপ্তায় মাদ্রাসা ছাত্রদের মাঝে আর.আর হেল্প লাইনের পক্ষ থেকে কম্বল বিতরণ ভোলার বাপ্তায় মাদ্রাসা ছাত্রদের মাঝে আর.আর হেল্প লাইনের পক্ষ থেকে কম্বল বিতরণ
চরফ্যাশনে জমিজমার বিরোধের জেরধরে এক গৃহবধূ হত্যা ॥ আহত-১ চরফ্যাশনে জমিজমার বিরোধের জেরধরে এক গৃহবধূ হত্যা ॥ আহত-১

চরফ্যাশনে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুরর, হামলায় আহত ৭
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)