বোরহানউদ্দিনে গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ
বুধবার, ১৬ নভেম্বর ২০২২



বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলা দেউলা ইউনিয়ন ২নং ওয়ার্ডে গাছ কাটাকে কেন্দ্র করে সুরমা (৪০) স্বামী বিল্লালের উপর আতর্কিত হামলা করেন, আবদুল মান্নান মাতাব্বর (৯৩) ও তার ছেলে কাশেম মাতব্বর (৬৬), সাত্তার মাতাব্বর, কাশেম মাতাব্বর এর ছেলে মো রায়হান মাতাব্বর (২০) এর বিরুদ্ধে এমনটি অভিযোগ করেছেন সুরমা বেগম।

সুরমা বেগম বলেন, আমি আমার বাসুর ইমাম হোসেন এর কাছ থেকে একটি গাছ ক্রয় করেছি, গাছটি মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১০ঃ৩০ ঘটিকায় আমার ক্রয় করা গাছ কাটতে গেলে পার্শ্ববর্তী কাশেম মাতাব্বর গংরা আমার উপর আতর্কিত হামলা এতে আমি অসুস্থ হয়ে বর্তমানে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে ভর্তি আছি।
এদিকে অভিযুক্ত আবদুল মান্নান মাতাব্বর বলেন, তারা গাছ কাটতে শুরু করলে আমি বাদা দিলে আমার মাথায় আঘাত করে, পরে রায়হানের সাথে ধাক্কাধাক্কি হয়।
এদিকে গাছের মালিকানা দাবি করে ইমাম হোসেন বলেন, আমি গাছটি সুরমা বেগমের কাছে সাড়ে চার হাজার টাকা বিক্রি করছি। গাছটি আবদুল মান্নান মাতাব্বর দাবি করলে আমার সাথে যোগাযোগ করতো। তারা কেন নিরিহ মহিলাকে মারধর করল।
এদিকে গাছ কাটতে আসা শ্রমিক রিয়াজ জানান, আবদুল মান্নান বাধা দিতে এসে তার হাতের লাঠি দিয়ে সুরমা বেগমকে দুটি বারি দেয়। পরে তাদের মধ্যে তর্কবিতর্ক হলে, কাশেম ও রায়হান তাকে মারধর করে।
দেউলা ইউনিয়ন ২নং ওয়ার্ডের মেম্বার ফয়েজ বলেন, বিষয়টি আমি জেনেছি। বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহত সুরমা বেগমকে দেখে এসেছি।
এবিষয়ে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ বলেন, একপক্ষ অভিযোগ দিছে। সেটা জিডি হয়েছে। অন্য পক্ষ অভিযোগ দিলে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিব।

বাংলাদেশ সময়: ০:২০:০৭   ২৫৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা
ভোলায় বিদ্যুৎ স্পৃষ্টে ইয়ামিন নামের এক যুবক নিহত



আর্কাইভ