বোরহানউদ্দিনে গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলা দেউলা ইউনিয়ন ২নং ওয়ার্ডে গাছ কাটাকে কেন্দ্র করে সুরমা (৪০) স্বামী বিল্লালের উপর আতর্কিত হামলা করেন, আবদুল মান্নান মাতাব্বর (৯৩) ও তার ছেলে কাশেম মাতব্বর (৬৬), সাত্তার মাতাব্বর, কাশেম মাতাব্বর এর ছেলে মো রায়হান মাতাব্বর (২০) এর বিরুদ্ধে এমনটি অভিযোগ করেছেন সুরমা বেগম।

সুরমা বেগম বলেন, আমি আমার বাসুর ইমাম হোসেন এর কাছ থেকে একটি গাছ ক্রয় করেছি, গাছটি মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১০ঃ৩০ ঘটিকায় আমার ক্রয় করা গাছ কাটতে গেলে পার্শ্ববর্তী কাশেম মাতাব্বর গংরা আমার উপর আতর্কিত হামলা এতে আমি অসুস্থ হয়ে বর্তমানে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে ভর্তি আছি।
এদিকে অভিযুক্ত আবদুল মান্নান মাতাব্বর বলেন, তারা গাছ কাটতে শুরু করলে আমি বাদা দিলে আমার মাথায় আঘাত করে, পরে রায়হানের সাথে ধাক্কাধাক্কি হয়।
এদিকে গাছের মালিকানা দাবি করে ইমাম হোসেন বলেন, আমি গাছটি সুরমা বেগমের কাছে সাড়ে চার হাজার টাকা বিক্রি করছি। গাছটি আবদুল মান্নান মাতাব্বর দাবি করলে আমার সাথে যোগাযোগ করতো। তারা কেন নিরিহ মহিলাকে মারধর করল।
এদিকে গাছ কাটতে আসা শ্রমিক রিয়াজ জানান, আবদুল মান্নান বাধা দিতে এসে তার হাতের লাঠি দিয়ে সুরমা বেগমকে দুটি বারি দেয়। পরে তাদের মধ্যে তর্কবিতর্ক হলে, কাশেম ও রায়হান তাকে মারধর করে।
দেউলা ইউনিয়ন ২নং ওয়ার্ডের মেম্বার ফয়েজ বলেন, বিষয়টি আমি জেনেছি। বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহত সুরমা বেগমকে দেখে এসেছি।
এবিষয়ে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ বলেন, একপক্ষ অভিযোগ দিছে। সেটা জিডি হয়েছে। অন্য পক্ষ অভিযোগ দিলে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিব।


এ বিভাগের আরো খবর...
তজুমদ্দিনের মেঘনায় মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ তজুমদ্দিনের মেঘনায় মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ
ভোলায় খামারিদের পশুর মানবৃদ্ধি করার লক্ষ্যে আদর্শ প্রাণীসেবার সভা অনুষ্ঠিত ভোলায় খামারিদের পশুর মানবৃদ্ধি করার লক্ষ্যে আদর্শ প্রাণীসেবার সভা অনুষ্ঠিত
লালমোহনে নিউমোনিয়া ও ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা লালমোহনে নিউমোনিয়া ও ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা
ভোলায় জেলা পরিষদের উদ্যোগে শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা অনুষ্ঠিত ভোলায় জেলা পরিষদের উদ্যোগে শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা অনুষ্ঠিত
লালমোহনে শিশু ধর্ষণের অভিযোগে মামলা লালমোহনে শিশু ধর্ষণের অভিযোগে মামলা
চরফ্যাশনে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত চরফ্যাশনে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত
ভোলায় জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা ভোলায় জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা
বোরহানউদ্দিনে শীতার্তদের কম্বল বিতরণ বোরহানউদ্দিনে শীতার্তদের কম্বল বিতরণ
ভোলার বাপ্তায় মাদ্রাসা ছাত্রদের মাঝে আর.আর হেল্প লাইনের পক্ষ থেকে কম্বল বিতরণ ভোলার বাপ্তায় মাদ্রাসা ছাত্রদের মাঝে আর.আর হেল্প লাইনের পক্ষ থেকে কম্বল বিতরণ
চরফ্যাশনে জমিজমার বিরোধের জেরধরে এক গৃহবধূ হত্যা ॥ আহত-১ চরফ্যাশনে জমিজমার বিরোধের জেরধরে এক গৃহবধূ হত্যা ॥ আহত-১

বোরহানউদ্দিনে গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)