চরফ্যাশনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যাচেষ্টা ॥ গ্রেফতার-১

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যাচেষ্টা ॥ গ্রেফতার-১
সোমবার, ৭ নভেম্বর ২০২২



---

চরফ্যাসন প্রতিনিধি ॥
চরফ্যাসন উপজেলার মাদ্রাজ ইউনিয়নের ৮নং ওয়ার্ডে আল আমিন হাওলাদার (৪৫) নামে এক মুদি ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করে তার দোকানে লুটপাট চালিয়েছে সন্ত্রাসী লিটন বাহিনী। এমন অভিযোগ ভুক্তভোগী পরিবারের। গত শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় বাতান খালী গ্রামের বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, আহত মুদি ব্যবসায়ী আল আমিন হাওলাদারের বাড়ি মাদ্রাজ ইউনিয়নের চর নাজিমুদ্দিন ৮নং ওয়ার্ডে। সে একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাতান খালী বাজারের মুদি ব্যবসায়ী। ঘটনার দিন সন্ধ্যায় নিজ দোকানে ব্যবসায় ব্যস্ত ছিলেন দোকানী আল আমিন হাওলাদার।
ভুক্তভোগী অভিযোগ করেন, গত কয়কদিন পূর্বে লিটন ও তার লোকজন দোকানে আড্ডা দেয়। আড্ডা দেয়ার বিষয়কে কেন্দ্র করে তার সঙ্গে আমার বাকবিত-া হয়। আর এ বাকবিত-াকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে শনিবার সন্ধ্যায় দেশিও ধারালো অস্ত্র নিয়ে মাদ্রাজ ৩নং ওয়ার্ডের লিটন তার ১৫-২০ জনের একটি বাহিনী নিয়ে সন্ত্রাসী কায়দায় আমার ওপর ঝাঁপিয়ে পড়ে এলোপাতাড়ি কুপিয়ে আমাকে মৃত ভেবে দোকানে ফেলে রাখে পালিয়ে যায়। এসময় লিটন গং আহত আমার দোকানের মালামাল কুপিয়ে ভাংচুর ও লুটপাট করে।
আহতের স্বজনরা বলেন, স্থানীয়রা আহতকে উদ্ধার করে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে  কর্তব্যরত চিকিৎসক ওই ব্যবসায়ীকে শারীরিক অবস্থা সংকটাপন্ন দেখেউন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এঘটনায় আহতের পরিবার চরফ্যাসন থানায় একটি মামলার এজহার দাখিল করেছেন।
চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মোরাদ হোসেন জানান, ব্যবসায়ী আল আমিন হাওলাদারকে কুপিয়ে আহত ও ব্যবসায়ীর দোকানের টাকা নেওয়ার ঘটনায় মামলা হয়েছে, পুলিশ একজন আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

বাংলাদেশ সময়: ২৩:৪১:৩৩   ৩৫৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার



আর্কাইভ