লালমোহনে ওয়ারিশি জমি চাইতে গেলে ২জনকে পিটিয়ে আহত

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে ওয়ারিশি জমি চাইতে গেলে ২জনকে পিটিয়ে আহত
শুক্রবার, ৪ নভেম্বর ২০২২



লালমোহন প্রতিনিধি ॥
লালমোহনে পিতা মাতা মৃত্যুর পর ওয়ারিশি পাওয়ানা জমি চাইতে গিয়ে বড় ভাই শফি ডুবাই ও তার পরিবারের হামলার স্বীকার হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন ফাতেমা ও পিয়ারা বেগম।
জানা যায়, লালমোহন উপজেলা ধলীগৌনগর ইউনিয়ন ৩নং ওয়ার্ডে, বোনেরা তাদের ভাগের জমি চাইতে গেলে, বড় ভাই সফিসহ তার পরিবারের সকলে মিলে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে ফাতেমা বেগম এবং তার আরেক বোন পিয়ারা বেগমকে।

---

আহত ফাতেমার মাথায় কোপ ও হাত ভেঙে দেয় শফি, রহিমা, নয়ন, মেছবাহ, শাকিল, মুক্তা পরে ফাতেমা ও বোন পিয়ারার ডাকচিৎকারে স্থানীয় লোকজন এসে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে লালমোহন হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ফাতেমার অবস্থা আশংকাজনক দেখে তাদেরকে ভোলা সদর হাসপাতালে রেফার করেন বর্তমানে তারা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।
ভুক্তভোগী পিয়ারা বেগম অভিযোগ করে জানান, আমার বাবা মা দীর্ঘদিন আগে মৃত্যু বরণ করেন, আমরা ৩ ভাই ৩ বোন শফি ডুবাই ভাই বোনদের মধ্যে সবার বড়। আমাদের ওয়ারিশি পাওয়া সম্পত্তি শফি আমাদেরকে কোনো মতে বুঝ দিতেছেনা এবং আমাদের কোনো খোঁজ খবর নেয়না আমরা জমির ভাগ চাইতে গেলে বিভিন্ন ধরনের মারপিটসহ বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দিয়ে আসছে। গত ৩ নভেম্বর সকাল ৯টার সময় আমরা বড় ভাই শফির বাড়িতে আসলে কোনো কথা বলার সুযোগ না দিয়ে শফি ও তার স্ত্রী সন্তানরা দেশি অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে।
অপরদিকে অভিযুক্ত শফি ডুবাই এ হামলার ঘটনা অস্বীকার করে বলেন, বোনরা আমার ছোট কিন্ত তার আরো আমাকে অপমান অপদস্ত করে গালিগালাজ করেছে এবং আমার গাছ গাছড়া কেটে ফেলেছে।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহত পিয়ারা বেগম।

বাংলাদেশ সময়: ২৩:১০:৪২   ২১৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা



আর্কাইভ