মনপুরা-চরফ্যাসন আসছে ত্রান প্রতিমন্ত্রী ও এমপি জ্যাকব

প্রচ্ছদ » চরফ্যাশন » মনপুরা-চরফ্যাসন আসছে ত্রান প্রতিমন্ত্রী ও এমপি জ্যাকব
শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২



মনপুরা প্রতিনিধি ॥
ভোলার মনপুরা ও চরফ্যাসন উপজেলায় ঘূর্ণীঝড় সিত্রাং এর আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে আসছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান। তার সফর সঙ্গী হিসাবে মনপুরা আসছেন মনপুরা-চরফ্যাসন আসনের সংসদ সাবেক উপমন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।
শুক্রবার দুপুর ১১ টায় প্রথমে হ্যালিকপ্টারযোগে মনপুরা এসে দুর্গত এলাকা পরিদর্শন শেষে উপজেলার হাজিরহাট ইউনিয়নে ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন করবেন ত্রান প্রতি মন্ত্রী ও এমপি জ্যাকব। পরে হ্যালিকপ্টারযোগে চরফ্যাসন উপজেলার চর কুকরী মুকরী ও চরফ্যাসনের বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে ত্রান বিতরন করার পর বিকেলে ঢাকায় ফিরে যাবে।

---

এই বিষয়টি নিশ্চিত করেন মনপুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া।
ঘূর্ণীঝড় সিত্রাং এর আঘাতে লন্ডভন্ড হয়ে যায় বিচ্ছিন্ন মনপুরা ও চরফ্যাসন উপজেলা। এর আঘাতে মনপুরায় বেড়ীবাঁধ ভেঙ্গে  ও বাঁধ উপচে ৫-৭ ফুট জোয়ারে প্লাবিত হয়। এছাড়াও ৩৩০৪ মিটার বাঁধ ক্ষতিগ্রস্থ হয়। এছাড়াও ৮শত বাড়িঘর বিধ্বস্তসহ ৫ শতাধিক মাছের ঘেরসহ দেড়শত হেক্টর ফসলের ক্ষতি হয়। এছাড়াও চরফ্যাসন উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘূর্ণীঝড়ের আঘাতে ক্ষতিগ্রস্থ হয়।
এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় ৭টায় ত্রান প্রতিমন্ত্রী ও এমপি জ্যাকবকে বরণ করতে আলোচনা সভা ডেকেছে উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরীর কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০:৪০:২২   ৩২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা
মাদ্রাসা শিক্ষার্থীকে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতন
চরফ্যাশন-মনপুরার তিন ইউপি চেয়ারম্যান শপথ নিলেন
নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু



আর্কাইভ