ভোলাস চিলড্রেন স্পেশাল স্কুলের ১১ পদক অর্জনকারী শিক্ষার্থীর জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ

প্রচ্ছদ » খেলা » ভোলাস চিলড্রেন স্পেশাল স্কুলের ১১ পদক অর্জনকারী শিক্ষার্থীর জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ
শুক্রবার, ২১ অক্টোবর ২০২২



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলাস চিল্ড্রেন স্পেশাল স্কুলের খুলনা ও বরিশাল বিভাগে সর্বোচ্চ পদক অর্জনকারী ১১জন অংশগ্রহণকারী জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী-চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। জেলা প্রশাসক তাদেরকে ফুলেল সংবর্ধনা জানান। এসময় জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী শিক্ষার্থীদের এই অর্জন করায় তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, প্রতিযোগীদের এই সাফল্যে আমরা খুবই আনন্দিত ও গর্বিত। শিক্ষার্থীরা ভোলা জেলার মুখ উজ্জল করেছে। ভবিষ্যতে যাতে এসব প্রতিযোগীরা জাতীয় পর্যায়ে আরও সাফল্য অর্জত করতে পারে সে জন্য তাদের প্রতি সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

---

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ এর সময় জেলা সমাজসেবা বিভাগের উপপরিচালক মোঃ নজরুল ইসলাম ও বিসিএসবি ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কোষাধ্যক্ষ আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, সংস্থার পরিচালক জাকিরুল হক, স্পেশাল অলিম্পিক বাংলাদেশের ভোলা সাব চ্যাপ্টার মোঃ কবির হোসেন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, খুলনা বিভাগে অনুষ্ঠিত ‘স্পেশাল অলিম্পিক আঞ্চলিক বাছাই পর্ব প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে অংশগ্রহণ করে খুলনা ও বরিশাল বিভাগের মধ্যে ভোলা জেলার ‘ভোলাস চিলড্রেন স্পেশাল স্কুল’ এর শিক্ষার্থীরা সর্বোচ্চ সাফল্য অর্জন করেছে। গত শনিবার (১৫ অক্টোবর) খুলনা বিকেএসপিতে ‘স্পেশাল অলিম্পিক বাংলাদেশ’ এর আয়োজনে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক আঞ্চলিক বাছাই পর্ব প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ‘ভোলাস চিলড্রেন স্পেশাল স্কুল’ এর শিক্ষার্থীরা এই সাফল্য অর্জন করে। খুলনা ও বরিশাল বিভাগের মধ্যে অন্যান্য জেলাকে পিছনে ফেলে ভোলা জেলার ‘ভোলা চিলড্রেন স্পেশাল স্কুল’ এর শিক্ষার্থীরা ১১টি পদক অর্জন করে।
ভোলাস চিলড্রেন স্পেশাল স্কুল থেকে ১১জন ছাত্র-ছাত্রী খুলনা বিভাগীয় স্পেশাল অলিম্পিক আঞ্চলিক বাছাই পর্ব প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সাফল্য পাওয়া শিক্ষার্থীরা হলেন, ব্যাডমিন্টন প্রথম শাকিল, তৃতীয় রায়হান। অ্যাথলেটিক্স (দৌড় ১৬ থেকে ২২) প্রথম বিপ্লব। সাঁতারে ছেলেদের প্রথম হাসান, তৃতীয় রাব্বি। অ্যাটলেটিকস মেয়েদের (১৬ থেকে ২২ গ্রুপে) দ্বিতীয় শারমিন, তৃতীয় তানজিলা। অ্যাথলেটিকস মেয়েদের (১২ থেকে ১৫ গ্রুপে) প্রথম আসিয়া, তৃতীয় সিনথিয়া। মেয়েদের ফুটবল যৌথভাবে তৃতীয় আসিয়া ও আখি। সর্বমোট ১১টি পদকের মধ্যে চারটিকে প্রথম স্থান, একটিতে দ্বিতীয় স্থান, ছয়টিতে তৃতীয় স্থান অধিকার করে।

বাংলাদেশ সময়: ০:২৫:১২   ৫২৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সদন বিতরণ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গ্রামীণ খেলার পুরস্কার বিতরণ ও অ্যাথলেটিক্স প্রশিক্ষণ ক্যাম্পের শুভ উদ্বোধন



আর্কাইভ