লালমোহনে রাতের আধারে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে মারপিট টাকা ও স্বর্ণালংকার নেওয়ার অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে রাতের আধারে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে মারপিট টাকা ও স্বর্ণালংকার নেওয়ার অভিযোগ
মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২



লালমোহন প্রতিনিধি ॥
লালমোহনে রাতের আধারে জোর পূর্বক ঘরে ঢুকে প্রবাসী আলামিনের স্ত্রী নাছরিনকে মারপিট ও টানাহেঁচড়া করে টাকা ও স্বর্ণালংকার নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ড অন্যদাপ্রসাদ এলাকার বাবুল মিয়ার বাড়িতে গত ০৮ অক্টোবর রাত সাড়ে ১০টার সময় এঘটনা ঘটে।
জানা যায়, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন অন্যদাপ্রসাদ গ্রামের বাবুল মিয়া বাড়ির আলামিন গত ৩ বছর পূর্বে সৌদিতে যান, বাড়িতে একা ঘরে থাকে তার স্ত্রী ২ সন্তানের জননী নাসরিন, ঘটনার দিন রাতে প্রতিদিনের ন্যায় সন্তানদের নিয়ে সুয়ে পরেন এমন সময় তার বাপের বাড়ি ধলিগৌর নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আতরজমা মলিসাগো বাড়ির সুফিয়ান,হাসান,হাসেম,রুহুল আমিন, এবং পাশ্ববর্তী বয়াতি বাড়ির ছলেমান, এমরান, সাকিব ও মনাগো বাড়ির বেল্লাল সহ আরো ১০/১২ জন এসে ঘরের দরজা খুলতে বললে প্রথমে তাদের পরিচয় পেয়ে দরজা খোলার সাথে সাথে এরা সকলে ঘরে ঢুকে নাসরিনের ভাই রহাদের খোঁজ করেন। রাহাতকে না পেয়ে ঘরের মালামাল ও দরজা জানলা ভাংচুর করে এসময় নাসরিন বাধা দিলে তাকে এলোপাতাড়ি মারপিট করে এবং তার পরনের জামাকাপড় ছিঁড়ে ফেলে এবং তার গলায় থাকা ৯ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় এবং বালিশের নিচে থাকা নগদ ২লক্ষ টাকা নিয়ে যাওয়ার সময় বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দেয় বলে জানান প্রবাসীর স্ত্রী নাসরিন।
নাসরিন আরো জানান, আসামিদের সাথে আমার ভাই রাহাদের স্থানীয় বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে, এই বিরুদ্ধে এলাকা একাধিকবার সালিশ ব্যবস্থা হলেও আসামিরা কোন সালিশ ব্যবস্থা মানে না, আসামিরা আমার এবং আমার পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে প্রায় সময় আমার ভাই রাহাদের ক্ষতি করার চেষ্টা চালান,তাকে না পেয়ে আসামীরা আমার শ্বশুর বাড়িতে এসে আমার উপর এই হামলা করে।
পরে এঘটনায় লালমোহন থানায় লিখিতো অভিযোগ দায়ের করা হয়েছে। এঘটনায় প্রতিপক্ষ সুফিয়ান গংদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাদেরকে পাওয়া জায়নি।

বাংলাদেশ সময়: ১:১৬:০০   ২৮১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার



আর্কাইভ