যতদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশ আলোকিত হবে॥ লালমোহনে স্বরাষ্ট্রমন্ত্রী কামাল

প্রচ্ছদ » খেলা » যতদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশ আলোকিত হবে॥ লালমোহনে স্বরাষ্ট্রমন্ত্রী কামাল
শনিবার, ১ অক্টোবর ২০২২



আদিল হোসেন তপু/ শাহীন আলম মাকসুদ/ নুরুল আমিন ॥
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এই বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ। এদেশের মুসলমান, হিন্দু-বৈদ্ধ সবাইকে নিয়ে এদেশ, সবার রক্তে রঞ্জিত এই দেশ। আমারা সবাইকে নিয়ে চলবো। উৎসব সবার ধর্ম যার যার।এ ধারা অব্যাহত থাকায় আমরা সবাই এগিয়ে চলছি। এগিয়ে যাবার সৈনিক হিসাবে সকলে কাজ করছে বলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কেউ আমাদের রুখতে পারবে না। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকালে ভোলার লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মদিন উপলক্ষে ‘শেখ হাসিনা গোল্ডকাপ’ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবে ততদিন বাংলাদেশ আলোকিত থাকবে। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ বছর পুজার নিরাপত্তায় সরকার কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে।

---

মন্ত্রী বলেন, সারাদেশের মানুষ মনে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কিছু নেই। শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই। আর তারুণ্যের প্রতিভা বিকাশে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা যেমন শরীরকে সুস্থ-সবল রাখে, তেমনি মনকেও প্রফুল্ল রাখে, প্রশস্ত করে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি সন্ত্রাস, জঙ্গি, মাদক মুক্ত বাংলাদেশ গড়তে চাচ্ছেন। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন। সেই এগিয়ে যাওয়ার সৈনিক হিসাবে আমরা সাবই কাজ করে যাচ্ছি। কুমিল্লার মত ঘটনা যাতে না ঘটে সে জন্য পর্যপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। প্রত্যেক মন্ডপে সিসি ক্যামেরা ও স্বেচ্ছসেবক রাখার কথা বলা হয়েছে। এ বছর পুজা মন্ডবে কোন আশংকা থাকবে না বলে আশা প্রকাশ করেন মন্ত্রী।
এ সময় ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান, ভোলার জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম পিপিএম প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা। সঞ্চালনা করেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজন।
খেলায় কালমা ইউনিয়নকে ৩-২ গোলের ব্যবধানে পরাজিত করে ধলীগৌরনগর ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়েছে। লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থা ও নুরুন্নবী চৌধুরী ক্রীড়া ও শিক্ষা প্রতিষ্ঠান এ টুর্নামেন্টের আয়োজন করে।

বাংলাদেশ সময়: ২:৫৬:৪৭   ৪৪৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভোলা ক্রিকেট একাডেমির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সদন বিতরণ



আর্কাইভ