নানা আয়োজনের মধ্যে ভোলায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

প্রচ্ছদ » জেলা » নানা আয়োজনের মধ্যে ভোলায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২



স্টাফ রিপোর্টার ॥
প্রধানমন্ত্রীশেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরন, দোয়া মোনাজাত, শোভাযাত্রা, পথসভা, কেক কাটা মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন এই কর্মসূচি পালন করে। সকালে ভোলা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজত এর আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব সহ আরো অনেকে। পরে জেলা পরিষদ প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে অসহায় সুস্থদের মাঝে খাদ্য বিতরন করা হয়।

---

এছাড়াও ভোলা-২ আসনের সংসদ আলী আজম মকুল এর নেতৃত্বে সংসদীয় এলাকা দৌলতখানে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরনবী চৌধুরী শাওনের নেতৃত্বে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে কেককাটা ও দুস্থদের মাঝে খাবার বিতরন করেন। এর আগে দলীয় কার্যালয়ে জন্মদিন উপলক্ষে কেক কাটা ও কোরআন তেলওয়াত করা হয়।
এদিকে ভোলার জন্মদিনের কর্মসূচীতে এসময় জেলা আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, আওয়ামী সেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তরা বলেন, প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে।
তাঁর সাহসিকতা, বলিষ্ঠ পদক্ষেপ এবং যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণের ফলেই বাংলাদেশ সরকারের নিজস্ব অর্থায়নে নির্মিত পদ্মা সেতু আজ উত্তাল পদ্মার বুকে জাতির গৌরবের প্রতীক হয়ে দাঁড়িয়ে আছে।
তিনিই আমাদেরকে বিশ্বদরবারে আত্মবিশ্বাসের সাথে মাথা উঁচু করে দাঁড়ানোর সাহস এনে দিয়েছেন। আন্তর্জাতিক রাজনীতিতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদর্প বিচরণ দেশের সম্মান ও মর্যাদাকে অনন্য উচ্চতায় প্রতিষ্ঠিত করেছে। মিয়ানমার থেকে জোরপূর্বক বিতাড়িত ও নির্যাতিত লক্ষ লক্ষ রোহিঙ্গা জনগোষ্ঠীকে দেশে আশ্রয় দিয়ে তিনি বিশ্বমানবতার ইতিহাসে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন।
এজন্য তিনি আন্তর্জাতিক অঙ্গনে ‘মাদার অব হিউম্যানিটি’ অভিধায় ভূষিত হয়েছেন। জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবিলা, তথ্যপ্রযুক্তি, নারীর ক্ষমতায়নসহ দারিদ্র্য বিমোচনে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি দেশি-বিদেশি অনেক পুরস্কারে ভূষিত হয়েছেন। শেখ হাসিনার হাতে যতদিন এই দেশ পরিচালিত হবে ততদিন কখনই পথ হারাবেনা এই বাংলাদেশ বলে জানান বক্তরা।

বাংলাদেশ সময়: ১৭:১০:৫৩   ৩৩৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে



আর্কাইভ