বিজেপি নেতা খসরু মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

এম শাহরিয়ার জিলন ॥
বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ভোলা সদর উপজেলা শাখার সাবেক সভাপতি মরহুম আবদুল্লাহ আল মামুন খসরু মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী ছিলো ২০ সেপ্টেম্বর। নানা কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে। মরহুমের পরিবারের পক্ষ থেকে ২০ সেপ্টেম্বর বাদ আসর উকিলপাড়া গোরস্থান জামে মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এর আগে গোরস্থান জামে মসজিদের এতিমখানায় কোরআন খতম করা হয়।

---

এ উপলক্ষ্যে ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় বিজেপি ভোলা জেলা শাখা সংগঠনের নতুন বাজারের কার্যালয়ে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে। বিজেপির কেন্দ্রীয় চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ অনুষ্ঠানে ভার্চ্যুয়ালী অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে ভোলা জেলা বিজেপির সভাপতি আমিরুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক প্রভাষক মোঃ নুরনবী, জেলা যুব সংহতির সভাপতি মোঃ নূরে আলম ছিদ্দিকী টিটু বক্তব্য রাখেন।
অনুষ্ঠান পরিচালনা করেন সেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ গোলাম হোসেন। মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন, কোর্ট জামে মসজিদের ঈমাম মাওলানা মাকসুদুল্লাহ আমিনী।
অনুষ্ঠানে মরহুম খসরু মিয়ার ছোট ভাই মানিকগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহারুল হক আজাদ, জহিরুল হক বাদল, সাংবাদিক এডভোকেট নজরুল হক অনুসহ যুব সংহতি, সেচ্ছাসবক পার্টি, ছাত্র সমাজ ও ওলামা পার্টিসহ জেলা বিজেপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তাগণ মরহুম আবদুল্লাহ আল মামুন খসরু মিয়ার ছাত্র রাজনীতি থেকে শুরু করে বিজেপির রাজনীতির বিভিন্ন দিক তুলে ধরেন এবং তাঁর বিদেহী আত্মার শান্তি ও জান্নাত কামনা করেন।


এ বিভাগের আরো খবর...
চরফ্যাশনে ৭ লাখ টাকা কাবিনে দাদিকে বিয়ে করল নাতি চরফ্যাশনে ৭ লাখ টাকা কাবিনে দাদিকে বিয়ে করল নাতি
লালমোহনে পুকুরের ডুবে শিশুর মৃত্যু লালমোহনে পুকুরের ডুবে শিশুর মৃত্যু
ভোলায় জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ ভোলায় জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ
ভোলায় বিশ্ব দুগ্ধ দিবস পালিত ভোলায় বিশ্ব দুগ্ধ দিবস পালিত
সড়ক দুর্ঘটনায় বোরহানউদ্দিনে স্কুল শিক্ষার্থী নিহত সড়ক দুর্ঘটনায় বোরহানউদ্দিনে স্কুল শিক্ষার্থী নিহত
বোরহানউদ্দিনে প্রকাশ্যে তামাক ব্যবহার করলেই কঠোর ব্যবস্থা: ইউএনও বোরহানউদ্দিনে প্রকাশ্যে তামাক ব্যবহার করলেই কঠোর ব্যবস্থা: ইউএনও
অসহায় কৃষকের জোরা গরু জবাই করে দিলো দুর্বৃত্তরা অসহায় কৃষকের জোরা গরু জবাই করে দিলো দুর্বৃত্তরা
বিদ্যুৎ-জ্বালানি খাতের অস্থিরতা বনাম ভোলায় গ্যাস বিদ্যুৎ-জ্বালানি খাতের অস্থিরতা বনাম ভোলায় গ্যাস
ভোলা-বরিশাল সেতু নির্মাণে নতুন উদ্যোগ ভোলা-বরিশাল সেতু নির্মাণে নতুন উদ্যোগ
ভোলায় ৪ দফা দাবীতে মানববন্ধন করে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ ভোলায় ৪ দফা দাবীতে মানববন্ধন করে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ

বিজেপি নেতা খসরু মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী পালিত
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)