আজ এসএসসি সমমান পরীক্ষায় বসছে লালমোহনের ৪৪৬৭ পরীক্ষার্থী

প্রচ্ছদ » লালমোহন » আজ এসএসসি সমমান পরীক্ষায় বসছে লালমোহনের ৪৪৬৭ পরীক্ষার্থী
বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২



লালমোহন প্রতিনিধি ॥
আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সারাদেশের সাথে একযোগে অনুষ্ঠিতব্য এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষায় অংশ নিচ্ছে ভোলার লালমোহনের ৪ হাজার ৪শত ৬৭ জন পরীক্ষার্থী। এরমধ্যে ৩হাজার ২৯জন এসএসসি, ১হাজার ১শত ৬১জন দাখিল ও ২শত ৭৭জন ভোকেশনাল পরীক্ষার্থী।
এবারের এসএসসি সমমান পরীক্ষা সংশোধিত ও পুনর্বিন্যাস করা সিলেবাসে অনুষ্ঠিত হওয়ায় পরীক্ষার সময় ৩ ঘন্টা থেকে কমিয়ে ২ ঘন্টা করা হয়েছে। তারমধ্যে এমসিকিউ ২০ মিনিট এবং লিখিত পরীক্ষা ১ ঘন্টা ৪০ মিনিট। পরীক্ষা শুরু হবে সকাল ১১টায়, সমাপ্ত হবে ১টায়।
এবারের এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা সুষ্ঠু, সুন্দর ও অসদুপায়মুক্ত পরিবেশে সম্পন্ন করার জন্য যাবতীয় কার্যক্রম স¤পন্ন হয়েছে বলে জানিয়েছেন মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম।
তিনি বলেন, লালমোহন উপজেলায় মোট ৭টি কেন্দ্রে এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরমধ্যে লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৫শত ৪৪ জন, লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৮শত ৩২জন, গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ৬শত ৩৪জন, ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৭শত ১০জন ও রমাগঞ্জ স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ৫শত ৬৬জন এসএসসি ও ভোকেশনাল পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।
এছাড়াও লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ৭শত ০৪ জন ও গজারিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৪শত ৫৭জন দাখিল পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। পরিক্ষা কেন্দ্রের নিরাপত্তায় সার্বক্ষনিক পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা নিয়োজিত থাকবেন এবং প্রতিটি কেন্দ্রে থাকবে মেডিকেল টিম বলেও জানান মাধ্যমিক শিক্ষা অফিসার।

বাংলাদেশ সময়: ০:৪৪:০৫   ৩২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

লালমোহন’র আরও খবর


ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা
নির্মাণাধীন ভবনের বিদ্যুতের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
রিকশার প্যাডেল চেপে জীবিকা জোগান বৃদ্ধ মালেক
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ
স্বামীর কথা রাখতে ঝুপড়ি ঘর আঁকড়ে আছেন ছবরজান
নানাবাড়ির পুকুরে ডুবে নিথর শিশু সাফওয়ান
সমস্যায় জর্জরিত লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স



আর্কাইভ