সাংবাদিকের নামে অপপ্রচারের প্রতিবাদে লালমোহনে সংবাদ সম্মেলন

প্রচ্ছদ » অপরাধ » সাংবাদিকের নামে অপপ্রচারের প্রতিবাদে লালমোহনে সংবাদ সম্মেলন
রবিবার, ৩ এপ্রিল ২০২২



---

লালমোহন প্রতিনিধি ॥
সাংবাদিকের নামে মিথ্যা, অপবাদ ও অপপ্রচার ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ায় ছড়ানোর প্রতিবাদে লালমোহনে সংবাদ সম্মেলন করেছে এক ব্যবসায়ী। শনিবার সন্ধ্যায় লালমোহন সাংবাদিক ইউনিয়ন সংবাদ সম্মেলনে লালমোহন পৌরসভা ১২নং ওয়ার্ডের বাসিন্দা বোরহান উদ্দিন দক্ষিণ বাসস্ট্যান্ডে আইচ ক্রিম বিক্রেতা ও আইচ ক্রিম ফ্যাক্টরির মালিক শরিফ বলেন, শুক্রবার আমার আইচ ক্রিম ফ্যাক্টরিতে নিয়াজ মাহমুদ, মোরশেদ, রিয়াজ ও ইকবালসহ সাত-আট জন উপস্থিত হন। এর আগেও কে বা কাহারা আমার অবর্তমানে আমার ফ্যাক্টরিতে এসে হুমকি ধামকি ভয়ভীতি দেখিয়ে যায়। উনারা এসে আমাকে খুঁজে বের করে এবং বিভিন্ন কথা হয়। সাংবাদিক মিলি সিকদার ও তার স্বামী আমার দোকানে এসেছে বলে তারা আমাকে জানান। উনারাও নিজেদের সাংবাদিক বলে পরিচয় দেন। পরে উনারা আমাকে দিয়ে মিলি সিকদার ও তার স্বামীর বিরুদ্ধে কিছু কথা ভিডিও করে নেন। ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন। এ ঘটনার পরে মিলি ও তার স্বামী আমার দোকানে আসেন। এর আগে আমি কখনও আমার দোকানে আসতে দেখিনি। আমার থেকে যেসব কথা উনারা ভিডিও করে নিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট বক্তব্য। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এদিকে মিলি সিকদার জানান, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। এরা এর আগেও ফেসবুকে আমি ও আমার স্বামী সাংবাদিক তামিমের নামে বিভিন্ন ধরনের মিথ্যা বানোয়াট বক্তব্য পোস্ট করে আমাদের সামাজিকভাবে হেয করেছে। আমাকে হুমকি ধামকি ভয়ভীতি দেখিয়ে হয়রানি করতে থাকে। এদের বিরুদ্ধে সাংবাদিক মিলি সিকদার বাদী হয়ে বোরহান উদ্দিন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রভাষক মো. হারুন, যুগ্ম সম্পাদক আমির হোসেন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক নাইম, অর্থ সম্পাদক জসিম মাতব্বর প্রমুখ।

বাংলাদেশ সময়: ০:১০:৪১   ৩৭৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ