ভোলায় খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় জেলা বিএনপি ও স্বেচ্ছাসেবকদল, যুবদলের দোয়া মাহফিল

আজকের ভোলা রিপোর্ট ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতার জন্য ভোলা জেলা বিএনপি ও ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করেছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় ৭ই মে আজ বাদ জুমা ভোলা বড় মসজিদে  দোয়া মাহফিলের আয়োজন করে ভোলা জেলা বিএনপি ও ভোলা জেলা স্বেচ্ছাসেবক দল।
দোয়া মাহফিল পরিচালনা করেন বড় জামে মসজিদের খতিব মাওলানা ফজলুল করীম। বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় পাশাপাশি শহীদ জিয়াউর রহমানও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং সারাদেশের যারা করোনাভাইরাস প্রাদুর্ভাবে ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

---

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব গোলাম নবী আলমগীর, জেলা বিএনপি’র সহ-সভাপতি মিন্টু মোল্যা, যুগ্ম সম্পাদক সাবেক কাউন্সিলর বশির হালদার, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, সহ-সভাপতি আলামিন মিয়াজী, শ্রমিক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানভীর তালুকদার, ভোলা জেলা কৃষক দলের অন্যতম নেতা পিটার, ভোলা সদর উপজেলা যুবদলের  যুগ্ম-আহ্বায়ক নাজিমুদ্দিন নিকসন, ভোলা সরকারি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক জানে আলম আকাশ প্রমুখ।
এদিকে, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে ভোলায় দোয়া মুনাজাত ও ইফতার মাহফিলের আয়োজন করেছে সদর থানা যুবদল ও পৌর যুবদল। শুক্রবার (৭ই মে) সন্ধ্যায় ভোলা শহরের উকিল পাড়ার হোটেল দি প্যাপিলন কনভেনশন সেন্টারে দোয়া মুনাজাত ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ সুস্থতা, করোনার ভয়াবহতা থেকে পরিত্রাণ ও গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের মাগফিরাতসহ মুসলিম উম্মার জন্য মহান আল্লাহর সাহায্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ ইমরান হোসেন।
থানা যুবদলের সদস্য সচিব জাকির হোসেনের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম-সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্মসাধারণ সম্পাদক ও সাবেক জেলা যুবদলের আহবায়ক তরিকুল ইসলাম কায়েদ, জেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক আবুল কালাম। পৌর যুবদল আহবায়ক ফারুক সিকদারসহ বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড ও পৌর যুবদলের নেতাকর্মী।


এ বিভাগের আরো খবর...
চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতা আহত ১০ চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতা আহত ১০
নৌকা প্রতীকের সমর্থন করায় মনপুরায় সমর্থককে মারধর নৌকা প্রতীকের সমর্থন করায় মনপুরায় সমর্থককে মারধর
ভোলা জেলা বিডিএস’র কমিটি ঘোষণা ভোলা জেলা বিডিএস’র কমিটি ঘোষণা
ইলিশায় গ্রামীন ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ইলিশায় গ্রামীন ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত
তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রস্তুতি সভা অনুষ্ঠিত তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে উপকরণ বিতরণ চরফ্যাশনে জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে উপকরণ বিতরণ
সহিংসতার মধ্যদিয়ে ভোলার ১২ ইউপিতে ভোটগ্রহন সম্পন্ন, নিহত-১ ॥ ৩ জনের কারাদন্ড, স্বতন্ত্র প্রাথীর ভোটবর্জন সহিংসতার মধ্যদিয়ে ভোলার ১২ ইউপিতে ভোটগ্রহন সম্পন্ন, নিহত-১ ॥ ৩ জনের কারাদন্ড, স্বতন্ত্র প্রাথীর ভোটবর্জন
ভোলায় চেয়ারম্যান পদে তিনটিতে নৌকা ৩ টিতে স্বতন্ত্র বিজয়ী ভোলায় চেয়ারম্যান পদে তিনটিতে নৌকা ৩ টিতে স্বতন্ত্র বিজয়ী
অসহায় মানুষের জন্য কাজ করবে ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশন’ অসহায় মানুষের জন্য কাজ করবে ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশন’
ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা সদর শাখার কমিটি গঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা সদর শাখার কমিটি গঠন

ভোলায় খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় জেলা বিএনপি ও স্বেচ্ছাসেবকদল, যুবদলের দোয়া মাহফিল
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)