করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর গৃহিত পদক্ষেপ ছিলো বাস্তবসম্মত ॥ নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের ভিডিও কনফারেন্সে তোফায়েল আহমেদ

প্রচ্ছদ » জেলা » করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর গৃহিত পদক্ষেপ ছিলো বাস্তবসম্মত ॥ নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের ভিডিও কনফারেন্সে তোফায়েল আহমেদ
শুক্রবার, ৭ মে ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন,করোনায় আজ পৃথীবির বড় বড় দেশ আক্রান্ত। কিন্তু  সে তুলনায় আমাদের দেশ ভালো আছে। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর গৃহিত পদক্ষেপ ছিলো বাস্তবসম্মত, যা দেশের মানুষ গ্রহন করেছে। তার গৃহীত পদক্ষেপ আন্তর্জাতিক বিশ্বে প্রসংশিত হয়েছে। আস্তে আস্তে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা কমেছে। আমাদের গ্রাম-গঞ্জে এমন কোন অভাবী মানুষ নাই প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পায়নি। তিনি বাস্তবমুখি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। গরীব মানুষকে নগদ অর্থ দিয়েছেন, কোটি কোটি টাকার ত্রাণ বিতরণ করেছেন। এমন কোন দঃখি গরীব মানুষ নাই যার কাছে প্রধানমন্ত্রীর ত্রাণ পৌছেনি।

---

শুক্রবার (৭ মে) বিকালে ভোলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে করোনায় কর্মহীন ও দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তোফায়েল আহমেদ তার ব্যক্তিগত তহবিল থেকে সদর উপজেলার ১৩ ইউনিয়ন ও পৌরসভায় ১০ হাজার দরিদ্র মানুষের মাঝে আর্থিক অনুদান বিতরণ ও ৩ হাজার পরিবারকে খাদ্যসহায়তা দিবেন।
আজ থেকে আগামী ১০ মে পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে এসব ত্রাণ ও অর্থ সহায়তা বিতরণ করা হবে। তোফায়েল আহমেদের পক্ষে দুঃস্থদের মাঝে অর্থ সহায়তা বিতরণ করেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য খায়রুল হাসান খোকন।
তোফায়েল বলেন, বর্তমানে আল্লাহর অসিম রহমতে ধীরে ধীরে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমে আসছে। যেটা কয়েকদিন আগেও করোনায় শতাধীক মানুষের মৃত্যু হয়েছিলো।
তিনি আরো বলেন, দেশে এমন কোন অভাবী মানুষ নাই, যারা প্রধানমন্ত্রীর ত্রাণ পায় নাই। কোটি কোটি টাকার ত্রাণ বিতরণ করছেন তিনি। মসজিদের ঈমাম, মুয়াজ্জিন থেকে শুরু করে সকলেই প্রধানমন্ত্রীর ত্রাণ পেয়েছে। প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ আন্তর্যাতিক বিশ্বেও প্রসংশিত হচ্ছে।
প্রবীণ এই রাজনীতিক বলেন, ভোলার মানুষ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অনেক টাকা পেয়েছেন। এজন্য তিনি ভোলাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। ভোলার চার জন সংসদ সদস্যই সাধারণ মানুষের মাঝে নগত অর্থ ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন বলে উল্লেখ করেন তিনি।
তিনি বলেন, ভোলায় আজকে যে এত উন্নয়ন হয়েছে, এটা সম্ভভ হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। আগামী দিনে ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা। এসময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২০:০৪:১৯   ৪০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ