যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে ভোলায় যুবদলের পৃথকভাবে বিক্ষোভ মিছিল

প্রচ্ছদ » জেলা » যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে ভোলায় যুবদলের পৃথকভাবে বিক্ষোভ মিছিল
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২



আজকের ভোলা রিপোর্ট ॥
মুন্সিগঞ্জে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা ও পুলিশের গুলিতে মুন্সিগঞ্জের মীরকাদিম পৌরশাখা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শাওন হত্যার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় শহরের মহাজনপট্টি যুবদল কার্যালয়ের সামনে থেকে এ মিছিল বের করা হয়।
এ সময় মিছিলটি জেলা যুবদলের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে কালিনাথ রায়ের বাজার হাটখোলা জামে মসজিদ হয়ে জেলা বিএনপি কার্যলয়ের সামনে গিয়ে শেষ হয়। মিছিল শেষে জেলা বিএনপি কার্যালয়ের সামনে নেতাকর্মীরা জড়ো হয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে। এতে বক্তব্য দেন জেলা যুবদলের প্রস্তাবিত কমিটির যুগ্ম স¤পাদক জিয়াউর রহমান পলাশ, আঃ লতিফ টিটু, খায়রুল আলম মিলন, ছগির আহমেদ, যুবদল নেতা নোমান, প্রমুখ।

---

অপরদিকে বিকালে মুন্সিগঞ্জে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা ও পুলিশের গুলিতে মুন্সিগঞ্জের মীরকাদিম পৌরশাখা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শাওন হত্যার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল। মহাজনপট্টি যুবদল কার্যালয়ের সামনে থেকে এ মিছিল বের করা হয়। এ সময় মিছিলটি জেলা যুবদলের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে কালিনাথ রায়ের বাজার হাটখোলা জামে মসজিদ হয়ে জেলা বিএনপি কার্যলয়ের সামনে গিয়ে শেষ হয়। মিছিল শেষে জেলা বিএনপি কার্যালয়ের সামনে নেতাকর্মীরা জড়ো হয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে। বিক্ষোভ সমাবেশে ভোলা জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবদলের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি মোহাম্মদ হোসেন নাগর, আক্তার ফারুক বাচ্চু, জিয়াউদ্দিন জিয়া, ফয়জুল হক নকিব, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, আবু সুফিয়ান, মহিবুল্লাহ, আশরাফ উদ্দিন বাপ্পি, দপ্তর সম্পাদক মোঃ অলিউল্লাহ, ভোলা সদর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন প্রমুখ।
উভয় সমাবেশে বক্তারা বলেন, মুন্সীগঞ্জে বিএনপির সমাবেশে পুলিশের হামলার বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। পাশাপাশি বর্তমান সরকারের নানা ব্যর্থতার প্রসঙ্গ এনে পদত্যাগ করার দাবি জানান।

বাংলাদেশ সময়: ০:১৮:৩৭   ২৪৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে



আর্কাইভ