বঙ্গবন্ধুর সোনা বাংলা গড়ার স্বপ্ন শেখ হাসিনা বাস্তবায়ন করেছে ॥ চরফ্যাশনে স্মরণ সভায় চৌধুরী

প্রচ্ছদ » চরফ্যাশন » বঙ্গবন্ধুর সোনা বাংলা গড়ার স্বপ্ন শেখ হাসিনা বাস্তবায়ন করেছে ॥ চরফ্যাশনে স্মরণ সভায় চৌধুরী
রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২




চরফ্যাসন প্রতিনিধি ॥

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য, সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান যে স্বপ্ন নিয়ে শত্রুদের বুলেটে শেষ নিশ্বাস ত্যাগ করেছিলেন শেখ হাসিনা দেশের মানুষের সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন। এদেশের কেউ গৃহহীন থাকবেনা, প্রত্যেকের ঘর থাকবে, শিক্ষায় আলোকিত হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকবেনা। অন্ন বস্ত্র, চিকিৎসা এবং দেশের প্রত্যেক গৃহহীন মানুষ মাথা গুজাঁর ঠাই পাবে। এমন দৃঢ় প্রত্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনড়। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখি সুন্দর ও সমৃদ্ধ সেই বাংলাদেশ গড়ার লক্ষ্য বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।

---

শনিবার চরফ্যাসনে বজ্রগোপাল টাউন হলে অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের আয়োজনে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলামের ৩০তম স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় দেশ এখন খাদ্য স্বয়ংসম্পূর্ন। দেশের কোন মানুষ এখন অভূক্ত নাই। গৃহহীন মানুষ মাথা গুজাঁর ঠাই পেয়েছে। দেশে এখন ফকির খুজেঁ পাওয়া যায়না। এখন মনে হয় শেখ হাসিনা প্রচেষ্টায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন হয়েছে।
বিএনপির সমোলচনা করে তিনি আরো বলেন, সারাদেশের আওয়ামী লীগের উন্নয়ন বিএনপির চোখে পড়েনা। বিএনপি বোমাবাজীর রাজনীতি করে এবং মানুষ মারার রাজনীতিতে ব্যস্ত বিএনপি।
উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনে সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, চরফ্যাসন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।এর আগে অধ্যক্ষ নজরুল ইসলামের কবর জিয়ারত করেন বেগম মতিয়া চৌধুরী এমপি। পরে শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক এবং জ্যাকব টাওয়ার পরিদর্শন শেষে স্বরন সভায় যোগ দেন।

বাংলাদেশ সময়: ০:৪৭:০৮   ৪৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা
মাদ্রাসা শিক্ষার্থীকে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতন
চরফ্যাশন-মনপুরার তিন ইউপি চেয়ারম্যান শপথ নিলেন
নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
চরফ্যাশনে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি



আর্কাইভ