চরফ্যাশনে কাস্তে গরম করে গৃহবধূর গালে ছ্যাঁকা

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে কাস্তে গরম করে গৃহবধূর গালে ছ্যাঁকা
রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২



 চরফ্যাশন প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটে বিয়ের মাত্র দুই মাসের মাথায় কাস্তে গরম করে গৃহবধূর গালে ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। পরে তাকে চিকিৎসা না করিয়ে ঘরে অবরুদ্ধ রেখে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।
গত বৃহস্পতি ও শুক্রবার দুলারহাট থানার নীলকমল ইউনিয়নে চর নুরুল আমিন গ্রামে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় গৃহবধূর বাবা স্বামীর বাড়ি থেকে তাকে উদ্ধার করেন।

---

এ ঘটনায় গৃহবধূ আছমার বাবা বাদী হয়ে অভিযুক্ত মো. হোসাইনের নামে দুলারহাট থানায় অভিযোগ করেন। পরে থানাপুলিশ হোসাইনকে আটক করে থানায় নিয়ে আসে।
দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক আটকের সত্যতা নিশ্চিত করেন। শনিবার (১৭ সেপ্টেম্বর) গৃহবধূ আছমা জানান, প্রেমের স¤পর্ক থেকে হোসাইনের সঙ্গে বিয়ে হয় তার। দুই মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই আছমার পরিবারের কাছ থেকে যৌতুক আনার জন্য চাপ দেন হোসাইন। আছমার পরিবার যৌতুক দিতে অস্বীকার করেন। তারপর থেকেই তার ওপর নির্যাতন চালায় হোসাইন। নির্যাতন সইতে না পেরে স্বামী হোসাইনের সংসার করবেন না বলে আছমা স্বামীকে জানান।
পরে বৃহ¯পতিবার রাতে হোসাইন কাস্তে গরম করে গৃহবধূ আছমার বাম পাশের গালে ছ্যাঁকা দেন। পুড়ে দিয়ে চিকিৎসা ছাড়া ঘরে অবরুদ্ধ করে নির্যাতন করেন। পরে আছমার বাবা মো. মতলব খবর পেয়ে মেয়েকে উদ্ধার করে দুলারহাট থানায় নিয়ে আসেন। মারধরের কথা স্বীকার করেছেন অভিযুক্ত স্বামী মো. হোসাইন।
এ বিষয়ে দুলারহাট থানার ভার্রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক জানান, এ ঘটনায় ভুক্তভোগী ও তার বাবা থানায় এসে লিখিত অভিযোগ করেন। পুলিশ হোসাইনকে আটক করে থানায় নিয়ে আসে।

বাংলাদেশ সময়: ০:৪২:৪২   ২৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা



আর্কাইভ