ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন আব্দুল মমিন টুলু

প্রচ্ছদ » জেলা » ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন আব্দুল মমিন টুলু
বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২



আদিল হোসেন তপু ॥
ভোলা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান প্রশাসক ও সাবেক চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরী কাছে তিনি এ মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদের প্রার্থীরা ও সাধারণ সদস্য পদের প্রার্থীরাও এসময় মনোনয়ন দাখিল করেছেন।

---

জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরী বলেন,জেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ হবে ১৭ অক্টোবর। সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত। আর এখন পর্যন্ত জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান সহ বিভিন্ন পদে ৯ জন প্রার্থী  মনোনয়নপত্র দাখিল করেছেন।
আর এই নির্বাচনে ভোলা জেলার অধীনে যতগুলো স্থানীয় সরকার প্রতিষ্ঠান রয়েছে বিশেষ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, পৌরসভার মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাধারণ সদস্যসহ ৯৮২ জন ভোটারের ভোটে ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান, ৭ জন সদস্য ও তিনজন সংরক্ষিত সদস্য নির্বাচিত করবেন।
ভোলা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের সময় আব্দুল মমিন টুলুর সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সাবেক সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, পৌরসভার প্যানেল মেয়র সালাউদ্দিন লিংকনসহ দলীয় নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
এর আগে মনোনয়ন পত্র দাখিল উপলক্ষ্যে জেলা পরিষদ মিলনায়তনে এক মিলাদ ও দোয়া মোনাজাত এর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।
জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গত ১১ সেপ্টেম্বর বিকালে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকারের মনোনয়ন  বোর্ডের সভায় ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলুকে ভোলা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০:৪৭:৩৩   ৩৬২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত



আর্কাইভ