দালালপুর ফাউন্ডেশনের প্রীতি ফুটবল ম্যাচ

প্রচ্ছদ » খেলা » দালালপুর ফাউন্ডেশনের প্রীতি ফুটবল ম্যাচ
বৃহস্পতিবার, ১৪ জুলাই ২০২২



নিজস্ব প্রতিবেদক ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের অবহেলিত মানুষের কল্যাণের লক্ষে গঠিত হয়েছে দালালপুর উন্নয়ন ফাউন্ডেশন। এলাকার মানুষের মাঝে বিনোদন সম্প্রসারণের লক্ষ্যে গতকাল বিকেলে আয়োজন করা হয় প্রীতি ফুটবল টুর্নামেন্ট। এতে টবগী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বনাম ৫নং ওয়ার্ডের মধ্যকার খেলা উপভোগ করতে শত শত মানুষ জড়ো হন। হাকিমুদ্দিন বাজার সংলগ্ন মেঘনা নদীর পাড়ে তৈরিকৃত মাঠে অনুষ্ঠিত খেলায় রেফারির দায়িত্ব পালন করেন ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক এবং দালালপুর উন্নয়ন ফোরামের সভাপতি সাখাওয়াত হোসাইন।

---

দালালপুর উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আতিকুর রহমান ও ডেইলি বিজনেস পোস্টের স্টাফ রিপোর্টার শাহীন হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টবগী ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার, সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন হাওলাদার, হাসাননগর ইউনিয়নের চেয়ারম্যান আবেদ চৌধুরী, মির্জাকালু পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ আহমেদ, বরিশাল মেট্রোপলিটন কলেজের চেয়ারম্যান সাংবাদিক আযাদ আলাউদ্দীন, ঢাকা বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি এসএম জসিম, অগ্রণী ব্যাংক বোরহানউদ্দিন শাখার ব্যবস্থাপক মিজানুর রহমান, টবগী ইউনিয়ন যুবলীগের সভাপতি উজ্জল হাওলাদার, পশ্চিম বিশারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন, শিক্ষক ওয়ালী উল্লাহ জুয়েল, দৈনিক ভোরের ডাকের স্টাফ রিপোর্টার নাজিউর রহমান সোহেল প্রমুখ।
খেলার নির্ধারিত ৯০ মিনিটে ৪নং ওয়ার্ড ও ৫নং ওয়ার্ড ২-২ গোলে সমতা বজায় রাখে। পরবর্তীতে টাইব্রেকারে ৫নং ওয়ার্ডকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হন ৪নং ওয়ার্ড। বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রপি এবং বিজিত দলের হাতে রানার্সআপ ট্রপি তুলে দেয়া হয়। এছাড়াও সকল খেলোয়াড় এবং ম্যান অব দ্যা ম্যাচের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

বাংলাদেশ সময়: ২৩:৫৩:২৯   ৩৩৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভোলা ক্রিকেট একাডেমির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সদন বিতরণ



আর্কাইভ