বরিশাল বিভাগীয় কর্মশালায় যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন সারাদেশে যুব উন্নয়নকে আধুনিকায়ন করা হচ্ছে, শীঘ্রই তা প্রত্যক্ষ হবে

প্রচ্ছদ » জাতীয় » বরিশাল বিভাগীয় কর্মশালায় যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন সারাদেশে যুব উন্নয়নকে আধুনিকায়ন করা হচ্ছে, শীঘ্রই তা প্রত্যক্ষ হবে
বুধবার, ২৯ জুন ২০২২



মাসুদ রানা ॥
মাদক, সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বরিশালে বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) যুব উন্নয়ন অধিদপ্তর, বরিশাল এর আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।
বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মোঃ আমিন উল আহসান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার। এসময় উপস্থিত ছিলেন, বরিশাল বিভাগের ছয়টি জেলার যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাবৃন্দ, জেলা, উপজেলা আত্মকর্মী, যুব সংগঠক ও সংগঠনের নেতৃবৃন্দ, বরিশাল বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

---

কর্মশালায় চমৎকার আলোচনা হয়। দেশের শব্দ প্রান্ত থেকে সকল মানুষ তার স্ব-স্ব অবস্থান থেকে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে বলে উপস্থিত সকলে মতো প্রকাশ করেন। এছাড়া ও বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।
এসময় প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন বলেন, সারাদেশে যুব উন্নয়নকে আধুনিকায়ন করা হচ্ছে। খুব শীঘ্রই তা প্রত্যক্ষ হবে। যুব উন্নয়নের মধ্যমে বেকার যুবকদের প্রশিক্ষণসহ বিভিন্নভাবে সহযোগিতা করে থাকে। যুব উন্নয়নের এসব কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বাংলাদেশ সময়: ০:৪২:২১   ৩৯২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
ভারতের আনুগত্য নিয়ে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ: হাফিজ উদ্দিন
আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি: মেজর অব. হাফিজ
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
আজ ভোলায় আসছেন শিল্পমন্ত্রী ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী
এখন দেখার বিষয় ইউরোপ আমেরিকা কী কার্ড ফেলে: ব্যারিস্টার পার্থ
জয়ে শুরু বরিশালের
শপথ নিতে মন্ত্রী-প্রতিমন্ত্রীরা বঙ্গভবনে



আর্কাইভ