পদ্মা সেতু দেখতে গিয়ে নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

প্রচ্ছদ » চরফ্যাশন » পদ্মা সেতু দেখতে গিয়ে নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার
মঙ্গলবার, ২৮ জুন ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলার চরফ্যাশন থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে গিয়ে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজের ৩দিন পর ছাত্রলীগ নেতা আল আফছার তামিম (২৬) লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৭ জুন) সকালে স্থানীয়রা নদীতে লাশ দেখতে পেলে পুলিশ কে খবর দেয়।পরে দুপুর দেড়টার দিকে পদ্মা নদীর শরীয়তপুর জেলার জাজিরায় পয়েন্ট এর সিধার চর এলাকায় থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।
নিহত তামিম ভোলার চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক একে এম মজির উদ্দিনের ছেলে। তামিম চরফ্যাশন সরকারি কলেজের অর্নাস ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এবং চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

---

এ তথ্য নিশ্চিত করে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দুপুর ৩টার দিকে পদ্মা নদীর সিডার চর এলাকায় একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনা স্থলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেন। এবং গত ২৫ জুন পদ্মায় ট্রলার উল্টে নিখোঁজ ব্যক্তির পরিবারের খবর দেওয়া হয়। পরবর্তীতে নিখোঁজ ছাত্রলীগ নেতার পরিবারের লোকজন আসেন। নিখোঁজ ছাত্রলীগ নেতা তামিমের বড় বোন জামাই (দুলাভাই) লাশটি নিখোঁজ তামিমের বলে সনাক্ত করেন। সনাক্তের পরে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
তামিমের বড় বোন জামাই মো.ইউনুস বলেন, আমরা জাজিরা থানা থেকে তামিমের লাশ বুঝে পেয়েছি। তামিমের লাশের গোসলের ব্যবস্থা চলছে। গোসল শেষে আমরা তামিমকে নিয়ে বাড়ির উদ্দেশ্য রওয়ানা দেবো। আগামীকাল সকাল ৮ টায় জানাজা নামাজ শেষ দাফন করা হবে।
আর চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের লাশ ভোলায় নিয়ে আসার প্রক্রিয়া চলমান রয়েছে।
এদিকে তামিম এর লাশ পাওয়ার খবরে তার গ্রামের বাড়ি চরফ্যাশন পৌরসভার ৪নং ওয়ার্ড কলেজ পাড়ায় বইছে শোকের মাতম। একমাত্র ছেলেকে হারিয়ে বাবা-মা ও পরিবারের আহাজারি কোনভাবেই থামছে না। আদরের সন্তান কে শেষবারের মতো কাছে পেতে কাঁদতে কাঁদতে মায়ের চোখের জল শুকিয়ে ফেলেছেন। ছেলের লাশটা পেলে চির বিদায়বেলায় কপালে যেন একটা চুমু দিতে পারেন এই প্রতিক্ষায় বাবা-মা।
উল্লেখ, গত শনিবার (২৫ জুন) দুপুরে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে পদ্মা নদীর কাঁঠালবাড়ী ঘাট থেকে মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে প্রবল স্রোতে ট্রলার উল্টে যায়। এসময় ট্রলারে থাকা ২৩ জন যাত্রী নিয়ে পদ্মায় ডুবে যায়। তখন ২১ জন যাত্রী পদ্মায় ভাসতে থাকে। তাদের মধ্যে ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতি সহ ৫ নেতাকর্মী ছিলেন। তখন পানি স¤পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার এর একটি ¯পীড ভোটে ২২ জনকে উদ্ধার করা হয়। কিন্তু নিখোঁজ থাকেন তামিম। সাতার না জানার কারনে পদ্মায় ভেসে যায়।

বাংলাদেশ সময়: ০:৫৮:৫০   ২৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা
মাদ্রাসা শিক্ষার্থীকে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতন
চরফ্যাশন-মনপুরার তিন ইউপি চেয়ারম্যান শপথ নিলেন
নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
চরফ্যাশনে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি



আর্কাইভ