তজুমদ্দিনে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের হাতে স্বামী খুন

প্রচ্ছদ » অপরাধ » তজুমদ্দিনে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের হাতে স্বামী খুন
সোমবার, ২৭ জুন ২০২২



তজুমদ্দিন প্রতিনিধি ॥
ভোলার তজুমদ্দিনের চর জহিরউদ্দিনে স্ত্রী তার পরকীয়া প্রেমিকের সহায়তায় ঘুমন্ত স্বামীকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার (২৬ জুন) সকালে স্ত্রী শারমিন বেগম (২৭) ও তার প্রেমিক লিটন (৩২) কে আটক করেছে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তারা হত্যার ঘটনা স্বীকার করায় ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

---

থানা ও স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত হুমায়ুন কবির (৩২) সোনাপুর ইউনিয়নের চরজহিরউদ্দিন অংশের ৩নং ওয়ার্ডে চর শাওন এলাকার নুরুল ইসলামের ছেলে। ২৪ জুন শুক্রবার ৯টার দিকে রাতের খাবার খেয়ে স্বামী হুমায়ুন ঘুমিয়ে পরে। পূর্ব পরিকল্পনা মতে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক লিটন ২৪ জুন দিবাগত রাত ১টার পরে তাকে বালিশ চাপা দেয়। পরে অন্ডকোষ চেপে মৃত্যু নিশ্চিত করে। পরে এ ঘটনায় ২৬ জুন নিহতের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে দন্ডবিধির ৩০২ ও ৩৪ ধারায় তজুমদ্দিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নম্বর ০৬।
নিহত হুমায়ুনের পিতা নুরুল ইসলাম জানান, শুক্রবার দিবাগত রাত ২টার দিকে স্ত্রী শারমিন হঠাৎ ডাক-চিৎকারর দিয়ে কেঁদে ওঠেন। পরে শ^শুর নুরুল ইসলাম ঘুম থেকে জেগে দেখেন ছেলে হুমায়ুনের লাশ সামনে নিয়ে শারমিন কান্নাকাটি করছে। পাশে বসে তার সাত ও চার বছরের ছেলে ও মেয়ে বসে আছে।
তিনি আরো জানান, প্রথমে মনে করা হয় স্বাভাবিক মৃত্যু। পরে শরীরে আঘাতের চিহ্ন দেখে সন্দেহজনকভাবে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ সকাল ১০ টার দিকে ঘটনাস্থলে আসে। প্রেমিক লিটনও এসময় রাশ দেখতে প্রেমিকার বাড়ি আসেন। পুলিশ পরকিয়ার কথা জেনে জিজ্ঞাসাবাদের জন্য লিটন ও শারমিনকে থানায় নিয়ে আসে। প্রেমিক লিটন একই এলাকার আবুর কাশেমের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মনির জানান, আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন। এজন্য তাদের ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। বিস্তারিত তথ্য তদন্ত শেষে বলা যাবে।
তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, রবিবার সকালে স্বামী হুমায়ুন কবিরকে হত্যার অভিযোগ স্বীকার করায় স্ত্রী শারমিন বেগম ও প্রেমিক লিটনকে আটকের পর জেল হাজতে প্রেরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮:৪৯:৫১   ২৭৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ