বোরহানউদ্দিনে কিশোর গ্যাং শান্ত গ্রেফতার

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে কিশোর গ্যাং শান্ত গ্রেফতার
শনিবার, ২৫ জুন ২০২২



আরিফ পন্ডিত, বোরহানউদ্দিন ॥
বোরহানউদ্দিনে জনৈক কলেজ ছাত্রীকে উত্ত্যাক্ত এবং মারধর করার অভিযোগে শান্ত নামক কিশোর গ্যাং এর অন্যতম সদস্য গ্রেফতার করছেন বোরহানউদ্দিন থানা পুলিশ।
বৃহস্পতিবার রাতে উপজেলার হাসাননগর ইউনিয়নে আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় প্রবাসী জামালের ছেলে কিশোর গ্যাং শান্তকে। শান্ত ওই ইউনিয়নের চকডোষ গ্রামের হাসপাতাল রোডে ভাড়া বাসায় থাকেন।

---

ভুক্তভোগী ছাত্রীর লিখিত অভিযোগ ও থানা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। ১৫জুন তার বান্ধবী শিলা আকতার ফোনে তাকে কুঞ্জের হাট বাজারে আসতে বলেন। বাজারে এসে তারা “ফুড গার্ডেন রেস্টুরেন্টে” খেতে বসেন। এ সময় শান্ত এসে একই টেবিলে বসেন। এক পর্যায়ে ওই ছাত্রীকে  প্রেমের প্রস্তাব দেন।প্রস্তাব সে প্রত্যাখান করেন। এরপর কলেজে আসা যাওয়ার পথে অশ্লীল কথাবার্তা ও উত্ত্যাক্ত করেন। ১৯ জুন কলেজ ওই ছাত্রী টে¤পু যোগে কলেজে রওনা করেন। পথিমধ্যে ভোলা পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে আসলে শান্ত তার বন্ধু দীপ কাজী, মেহেদী মাতাব্বর, ইমন মাতাব্বরসহ কয়েকজন টেম্পু থামিয়ে ওই ছাত্রীকে মারধর ও কলেজ ব্যাগ ছিড়ে ফেলেন। মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়ে।
বোরহানউদ্দিন থানা সূত্র জানায়, ঘটনার পর থেকে তার স্থায়ী ঠিকানা চর জহির উদ্দিনসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। অবশেষে তথ্য প্রযুক্তির সহযোগিতায় ২৪ জুন রাতে হাসাননগর ইউনিয়নের তার মামার বাসা থেকে শান্তকে গ্রেপ্তার করা হয়।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। অন্য আসামীদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ০:১৯:১৪   ২৭১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
ভোলায় সরকারী বন্ধের দিনে প্রাণী সম্পদ কর্মকর্তার গাড়ি দুর্ঘটনার শিকার ॥ চলছে বিভাগীয় তদন্ত
তজুমদ্দিনে চাঁদা না পেয়ে দিনমজুর পরিবারের উপর হামলা



আর্কাইভ